রবি গুলশান সেন্টারে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন: গ্রাহকরা হতাশ

ঢাকা প্রেস নিউজ
গুলশানে রবির কাস্টমার সার্ভিস সেন্টারে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকায় গ্রাহকরা চরম বিপাকে পড়েছেন। সোমবার, একাধিক গ্রাহক সিম কার্ড পরিবর্তনসহ বিভিন্ন সেবা গ্রহণের জন্য কেন্দ্রে গিয়ে হতাশ হয়ে ফিরেছেন।
আলী নামে এক গ্রাহক জানান, তিনি ই-সিম কার্ডে পরিবর্তন করতে গিয়ে জানতে পারেন কেন্দ্রে ইন্টারনেট সংযোগ না থাকায় কার্ডটি সক্রিয় করা সম্ভব নয়। কাস্টমার সার্ভিস অফিসারের দাবি, এই কারণেই তিনি বাড়ি গিয়ে নিজে কার্ডটি সক্রিয় করার পরে আবার কেন্দ্রে আসতে বলেছেন।
গুলশানের মতো অভিজাত এলাকায় রবির একটি কাস্টমার সার্ভিস সেন্টারে ইন্টারনেট সংযোগ না থাকা বিষয়টি গ্রাহকদের মধ্যে প্রশ্নের সৃষ্টি করেছে। এই বিষয়ে কেন্দ্রের কর্মকর্তা কোন সন্তোষজনক জবাব দিতে পারেননি।
মঙ্গলবার, রবির কল সেন্টার থেকে ভুক্তভোগী গ্রাহকদের কাছে ফোন করে এই সমস্যার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। তবে, কেন্দ্রে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকার সঠিক কারণ এবং এটি কতদিনের মধ্যে পুনঃস্থাপিত হবে, সে সম্পর্কে কোন স্পষ্ট তথ্য দেওয়া হয়নি।
এই ঘটনা রবির গ্রাহক সেবার মান নিয়ে প্রশ্ন তুলেছে। গ্রাহকরা এখন এই প্রশ্ন করছেন, যদি রাজধানীর একটি প্রধান এলাকায় রবির কাস্টমার সার্ভিস সেন্টারে এই ধরনের সমস্যা দেখা দেয়, তাহলে দেশের অন্যান্য অঞ্চলে পরিস্থিতি কেমন হতে পারে?
রবি কর্তৃপক্ষকে অতি দ্রুত এই সমস্যার সমাধান করে গ্রাহকদের স্বাভাবিক সেবা প্রদান নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ভুক্তভোগীরা।
সম্পাদকঃ সারোয়ার কবির | প্রকাশকঃ আমান উল্লাহ সরকার
যোগাযোগঃ স্যুইট # ০৬, লেভেল #০৯, ইস্টার্ন আরজু , শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, ৬১, বিজয়নগর, ঢাকা ১০০০, বাংলাদেশ।
মোবাইলঃ +৮৮০ ১৭১১৩১৪১৫৬, টেলিফোনঃ +৮৮০ ২২২৬৬৬৫৫৩৩
সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৫