৩৬ হাজার টাকার জন্য তিনজনের প্রাণহানি: কুমিল্লায় নৃশংস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

প্রকাশকালঃ ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:১৬ পূর্বাহ্ণ ১৩৬১ বার পঠিত
৩৬ হাজার টাকার জন্য তিনজনের প্রাণহানি: কুমিল্লায় নৃশংস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

ঢাকা প্রেস
কুমিল্লা প্রতিনিধি:-

কুমিল্লায় ৩৬ হাজার টাকার জন্য তিনজনের হত্যা: পরকীয়া প্রেমিকের জঘন্য কাজ


 

কুমিল্লায় ঘটেছে এক চাঞ্চল্যকর হত্যাকাণ্ড। ৩৬ হাজার টাকার জন্য এক ব্যক্তি নিজের পরকীয়া প্রেমিকা, তার ছেলে এবং প্রতিবেশী মেয়েকে নির্মমভাবে হত্যা করেছে। এই ঘটনাটি জেলার হোমনা উপজেলার বড় ঘাগুটিয়া ইউনিয়নের ঘাগুটিয়া গ্রামে ঘটে।

 

গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে, স্থানীয়রা শাহপরানের বাড়িতে তিনটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। নিহতরা হলেন শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫), তাদের ৯ বছরের ছেলে সাহাত এবং প্রতিবেশী মামাতো ভাইয়ের মেয়ে তিশা (১৪)।

 

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছিল, চুরির উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটেছে। কিন্তু পরবর্তী তদন্তে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে।

 

পুলিশের অভিযানে শনিবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে হোমনার শ্রীমদ্দি চরেরগাঁও এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মূলহোতা আক্তার হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারের পর আক্তার হোসেন জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, নিহত মাহমুদার সঙ্গে তার পরকীয়া সম্পর্ক ছিল। মাহমুদা তার কাছ থেকে বিভিন্ন সময় টাকা ধার নিয়েছিল। সর্বশেষ ৩৬ হাজার টাকা ফেরত না দেওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। এই ঝগড়ার জের ধরেই সে মাহমুদা এবং তার পরিবারের দুই সদস্যকে হত্যা করে।

 

আক্তার জানায়, বুধবার (৪ সেপ্টেমর) সন্ধ্যায় মাহমুদা তাকে বাড়িতে ডেকে পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে। পরে রাতে তাদের মধ্যে ঝগড়া হয় এবং রাগে ফেটে পড়ে আক্তার মাহমুদাকে মাথায় আঘাত করে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। এরপর সাহাত ও তিশাকেও একইভাবে হত্যা করে।

 

শনিবার বিকেলে আক্তারকে আদালতে হাজির করা হলে সে ঘটনার দায় স্বীকার করে।