ঝালকাঠিতে ১টি পিস্তল, বুলেট ও ফেন্সিডিলসহ এক নারীকে গ্রেপ্তার

প্রকাশকালঃ ০৭ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৪ অপরাহ্ণ ২৪৪ বার পঠিত
ঝালকাঠিতে ১টি পিস্তল, বুলেট ও ফেন্সিডিলসহ এক নারীকে গ্রেপ্তার

ঝালকাঠির রাজাপুরে একটি দেশীয় পিস্তল, ১০ রাউন্ড তাজা বুলেট ও ১৫ বোতল ফেন্সিডিলসহ রোজিনা বেগম (৩০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কানুদাশকাঠি এলাকার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করা হয়। পাশপাশি তাকে থানায় সোপর্দ করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। গ্রেপ্তারকৃত রোজিনা বেগম কানুদাশকাঠি গ্রামের আল-আমিন হোসেনের স্ত্রী।


মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রোজিনা বেগম ও তার স্বামী আল-আমিন দীর্ঘদিন ধরে কানুদাশকাঠি এলাকায় মাদকের কারবার চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা অভিযান চালান। 


তারা আল-আমিনের বসতঘর থেকে ১৫ বোতল ফেনিসিডিল উদ্ধার করে। এসময় তল্লাশি করে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড তাজা বুলেট খুঁজে পাওয়া যায়। তাদের উপস্থিতি টের পেয়ে আল-আমিন পালিয়ে গেলেও তার স্ত্রী রজিনা বেগমকে আটক করতে সক্ষম হন কর্মকর্তারা। 

এ ঘটনায় বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) মো. ইশতিয়াক হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, রোজিনাকে বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।