বড়াইগ্রামে টানা ৪র্থ বার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন রেজাউল করিম। 

প্রকাশকালঃ ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:২০ অপরাহ্ণ ৮২৫ বার পঠিত
বড়াইগ্রামে টানা ৪র্থ বার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন রেজাউল করিম। 

ঢাকা প্রেস
মোঃ সুরুজ আলী,নাটোর প্রতিনিধি:-

 

 

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম (রেজা) (৩৯), একটানা ৪র্থ বার উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন।

গত ০৩/০৯/২০২৪ইং তারিখে জাতীয় প্রাথমিক শিক্ষা ২০২৪ইং বাছাই প্রতিযোগিতায় তিনি নির্বাচিত হন। উপজেলা নির্বাহী অফিসার লায়লা জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠিত বাছাই বোর্ডে তঁাকে নির্বাচিত করা হয়। ইতোপূর্বে ২০১৯, ২০২২ ও ২০২৩ সালে অনুষ্ঠিত প্রতিযোগিতাতেও তিনি উক্ত গৌরব অর্জন করেন। উল্লেখ্য, ২০২০ এবং ২০২১ সালে করোনা কালীন মহামারীতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি। তিনি আগামী ১২-১৬ সেপ্টেম্বর, ২০২৪ইং তারিখে নাটোর জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক প্রতিযোগিতায় অংশগ্রহনের ইচ্ছা ব্যক্ত করেছেন। গত ২৯/০৪/২০০৯ইং তারিখে উপজেলার শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। ২০২২ সালে ওঈঞ -তে বিশেষ দক্ষতার স্বীকৃতি হিসেবে জাতীয় শিক্ষক বাতায়ন কতর্ৃক তিনি নাটোর জেলার জেলা শিক্ষক অ্যাম্বাসেডর  (ওঈঞ৪ঊ) মনোনীত হন।

চলতি বছরের মার্চে তিনি  ইনোভেশন শোকেসিং প্রতিযোগিতায় উপজেলায় নির্বাচিত হয়ে জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেন। তার শিক্ষা জীবন শুরু হয় উপজেলার উপলশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। পরবর্তীতে ১৯৯৯ সালে উপলশহর উচ্চ বিদ্যালয় থেকে প্রথম বিভাগে এস.এস.সি ও ২০০১ সালে রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচ.এস.সি পাশ করেন। অতপর তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিভাগ হতে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। পেশাগত দক্ষতার জন্য তিনি ২০১৭ সালে বি.এড এবং ২০১৯ সালে এম.এড ডিগ্রী অর্জন করেন। তিনি উপলশহর গ্রামের মোঃ আবুল হাসাইন ও সাজেদা হাসাইন দম্পতির কনিষ্ঠ সন্তান। ব্যক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক তঁার স্ত্রী একজন ব্যাংক কর্মকর্তা। তিনি একজন সফল শিক্ষক হতে চান। আগামীতে আরও ভালো কিছু প্রাপ্তির প্রত্যাশায় পাঠকমহলের দোয়া প্রার্থী।