সোনারগাঁয় সাড়ে তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার

প্রকাশকালঃ ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ ১৫২ বার পঠিত
সোনারগাঁয় সাড়ে তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয় সাড়ে তিন হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। আজ শুক্রবার সকাল ১১টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা টোলপ্লাজা সংলগ্ন এলাকা থেকে মাসুদ পারভেজ (৪২) নামে মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তার ব্যবহৃত একটি বাজাজ পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

সোনারগাঁ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই পংকজ কান্তি সরকার সঙ্গীর ফোর্সসহ সোনারগাঁ থানাধীন পিরোজপুর ইউনিয়নের মেঘনা টোলপ্লাজা সংলগ্ন নিউটাউন শপিং কমপ্লেক্সের সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী একটি বাজাজ পালসার মোটরসাইকেলের গতিরোধ করে।


এ সময় মোটরসাইকেল আরোহী মাসুদ পারভেজ (৪২)-কে তল্লাশি করে ৩ হাজার ৫০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাসুদ পারভেজ চট্টগ্রাম জেলার জোড়ারগঞ্জ থানাধীন দূর্গাপুর গ্রামের মৃত করিম হোসেনের ছেলে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত অভিযান পরিচালনা করে মাদক কারবারি চক্রের একজন সদস্যকে সাড়ে তিন হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে এবং চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। ধৃত মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।