অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

প্রকাশকালঃ ২২ এপ্রিল ২০২৪ ০৪:১৬ অপরাহ্ণ ৩৩৮ বার পঠিত
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি চলে গেছেন। দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন তিনি। সোমবার (২২ এপ্রিল) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে শোকাহত তার সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা।

ফেসবুকে রুমির মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় শোকের বার্তা। তার সহকর্মী অভিনেতা, অভিনেত্রীরা পোস্ট করছেন শোক বার্তা ও স্মৃতিচারণ।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, "ভেবেছিলাম একটু সুস্থ হয়ে ওঠেন, আপনাকে দেখতে যাবো। আর দেখা হলো না। এ কেমন বিদায় রুমি ভাই! নিয়তির কাছে সকলেই হার মানে, মানতে হয়। তবে আপনি একটু তাড়াতাড়িই চলে গেলেন। অন্যলোকে শান্তিতে থাকুন রুমি ভাই। শ্রদ্ধা এবং ভালোবাসা।"

অভিনেত্রী শাহনাজ খুশি লিখেছেন, "চলে গেলেন রুমি ভাই! মৃত্যুটা কত সহজ, জীবনটাই অনেক বেশি কঠিন। এই প্রথমবার, এমন খবর শুনে, সবাইকে জানাবার জন্য লিখতে যেয়ে, লিখলাম আর মুছলাম অসংখ্যবার! আপনার ছবির সাথে কোন ভাবেই ‘শেষ বিদায়’ এর কিছু লিখতে পারছিলাম না রুমি ভাই! সব সম্ভব! মাত্র দেড়/ দুই মাস, সব চেষ্টা শেষ হল! কোন ভাবেই ঠেকানো গেল না কিছু! আপনার পরিবারকে আল্লাহ এ শোক কাটিয়ে উঠার শক্তি দিক, এ প্রার্থনা করি। পরপারে চির শান্তিতে থাকবেন।"

অভিনেত্রী রোজী সিদ্দিকী লিখেছেন, "আহা রুমি ভাই। বিদায় বন্ধু সহযাত্রী। আল্লাহ পাক আপনাকে বেহেস্ত নসীব করুন।"

অভিনেত্রী ফারজানা চুমকি লিখেছেন, "রুমি ভাই শেষ পর্যন্ত চলেই গেলেন। ভালো থেকেন ওপারে। আমার জন্মদিনের প্রথম যে ফোনটি আসতো সেটা আপনার ফোন। সেই কল টি আর আসবে না। সাব্বির এর সাথে কতো অভিমান কে করবে রুমি ভাই। ক্ষমা করেন ভাই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।"

অভিনেত্রী শারমিন জোহা শশী লিখেছেন, "রুমি ভাই…যাত্রা শুভ হোক।"

রুমির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আরও অনেক অভিনেতা, অভিনেত্রী, নির্মাতা, পরিচালক ও সাধারণ মানুষ। তারা সকলেই রুমির অকাল মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদন জানিয়েছেন।