তামিমদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাল সাকিবের রংপুর

প্রকাশকালঃ ০২ মার্চ ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ ২০৩ বার পঠিত
তামিমদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাল সাকিবের রংপুর

এবারের বিপিএলে সাকিব আল হাসান ও তামিম ইকবালের প্রসঙ্গ নতুন মাত্রা পেয়েছিল। সাকিব ছিলেন রংপুর রাইডার্সের জার্সিতে আর তামিম ফরচুন বরিশালের। যেখানে শেষ পর্যন্ত জয় হয়েছে তামিমদের।

বিপিএলের দশম আসরে দারুন পারফরম্যান্স করে গ্রুপ পর্ব থেকে সবার আগে নকআউট স্টেজ নিশ্চিত করেছিল সাকিব আল হাসানের রংপুর রাইডার্স। তবে কোয়ালিফায়ারে দু’বার সুযোগ পেয়েও ফাইনাল নিশ্চিত করতে ব্যর্থ হয় দলটি। যেই বরিশালের কাছে হেরে আসর থেকে বিদায় নিয়েছিল রংপুর, সেই বরিশালকেই এবার ফুলেল শুভেচ্ছা জানালো সাকিবের দল।

গতকাল শুক্রবার (১ মার্চ) মিরপুরে অনুষ্ঠিত হয় বিপিএল-২০২৪ এর ফাইনাল। যেখানে রেকর্ড চার বারের শিরোপা জয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে নিজেদের প্রথম চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুলেছে ফরচুন বরিশাল। গতকাল রাতেই তামিম বাহিনীদের ফুল দিয়ে অভিনন্দন জানায় রংপুর রাইডার্স। সেই ছবি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে ফ্রাঞ্চাইজিটি।

শুভেচ্ছা বার্তার সেই পোস্টে রংপুর লিখেছে, ‘রংপুর রাইডার্সের পক্ষ থেকে নতুন বিপিএল চ্যাম্পিয়ন ফরচুন বরিশালকে ফুলেল শুভেচ্ছা।’ সেখানে দুটি ছবি আপলোড করা হয় যেখানে ছিলেন অধিনায়ক তামিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও ফরচুন বরিশালের চেয়ারম্যানের সঙ্গে দেখা যায় বড় একটি ফুলের তোড়া। যার মাঝে আবার লেখা ছিল, ‘শিরোপা জয়ের জন্য ফরচুন বরিশালকে অভিনন্দন’।


গতকাল ফাইনাল ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১৫৪ রান তুলতে পারে লিটন দাসের নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জবাব দিতে নেমে এক ওভার এবং ৬ উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় বরিশাল। এতে করে প্রথমবারের মতো বিপিএলে শিরোপা জয়ের স্বাদ গ্রহণ করল দক্ষিণের এই দলটি।