পদ্মা সেতু হওয়ার ফলে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে: ইকবাল

প্রকাশকালঃ ২১ আগu ২০২৩ ০১:২৯ অপরাহ্ণ ১৫৫ বার পঠিত
পদ্মা সেতু হওয়ার ফলে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে: ইকবাল

রীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, আওয়ামী লীগ সরকারের কারণে এই পদ্মা সেতু হয়েছে, আর পদ্মা সেতু হওয়ার ফলে এই অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে, কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। 

রোববার (২০ আগস্ট) জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শরীয়তপুর জাজিরা উপজেলার বিকে নগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমাদের এই অঞ্চলের পূর্ণ ভূমিতে শেখ হাসিনার জন্ম, আগামী ২০২৪ সালের জাতীয় নির্বাচনে ১৮ কোটি মানুষের ভরসা জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা মার্কা দিবেন আমরা তাকে নির্বাচিত করে ২০২৪ সালে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ।


ইকবাল হোসেন বলেন, বাংলাদেশের উন্নয়নের প্রধান নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। সব কিছুর জন্য একটা যোগ্য নেতৃত্ব দরকার, আর বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তাঁরই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বিকে নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ দবির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চাঁন মিয়া বেপারীর সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ শরীয়তপুর-১ মাস্টার মজিবুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জি এম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব মিয়া, জাজিরা পৌরসভা মেয়র ইদ্রিস মাদবর, বিকে নগর ইউনিয়নের চেয়ারম্যান এসকেন্দার ভুঁইয়াসহ প্রমুখ।