বরিশালে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ট্রাক-ইজিবাইক সংঘর্ষে দুইজনের মৃত্যু

প্রকাশকালঃ ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৪৮ অপরাহ্ণ ৫৫২ বার পঠিত
বরিশালে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ট্রাক-ইজিবাইক সংঘর্ষে দুইজনের মৃত্যু

ঢাকা প্রেস
বরিশাল প্রতিনিধি:-


বরিশালের আগৈলঝাড়ায় ভোরে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। একটি ট্রাক ও একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার ভোরে উপজেলার পাকুরিতা গ্রামের রথবাড়ি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন:

  • হেলাল শরীফ (৪৩): গৌরনদী উপজেলার শাওড়া গ্রামের আব্দুল জব্বার শরীফের ছেলে এবং দুর্ঘটনাকবলিত ইজিবাইকের চালক।
  • নূর হোসেন কাজী (৬০): উপজেলার খাজুরিয়া গ্রামের মৃত সেকেন উদ্দিনের ছেলে এবং একজন পোলট্রি খামারি। তিনি ইজিবাইকের যাত্রী ছিলেন।
     

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভোরে উপজেলার খাজুরিয়া যাওয়ার পথে ইজিবাইকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে উভয় যানবাহনই নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী নূর হোসেন কাজী মারা যান। অন্যদিকে, গুরুতর আহত অবস্থায় ইজিবাইক চালক হেলাল শরীফকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
 

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ গণমাধ্যমকে জানিয়েছেন, নিহতদের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।
​​​​​​​

এই দুর্ঘটনাটি সড়ক নিরাপত্তা বিষয়ে গুরুতর উদ্বেগের সৃষ্টি করেছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানানো হচ্ছে।