কুড়িগ্রামে অটোভ্যান ছিনতাই, চালককে শ্বাসরোধে হত্যা 

প্রকাশকালঃ ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫৩ অপরাহ্ণ ৪৫৯ বার পঠিত
কুড়িগ্রামে অটোভ্যান ছিনতাই, চালককে শ্বাসরোধে হত্যা 

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

কুড়িগ্রামের রৌমারীতে আরিফুল ইসলাম মুন্না ওরফে আকিদুল ইসলাম (২২) নামের এক চালককে হত্যা করে অটোভ্যান ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বোল্লাপাড়া সীমান্ত এলাকার জিঞ্জিরাম নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। বিকেল ৪টা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

 

নিহত চালক আরিফুল ইসলাম মুন্না রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী এলাকার খোকা মিয়ার ছেলে।

 

নিহতের স্বজনরা জানান, রোববার বিকেল ৩টার দিকে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন চালক আরিফুল ইসলাম মুন্না। ওইদিন রাতেই ফেরার কথা থাকলেও বাড়িতে ফেরেননি তিনি। এ নিয়ে অনেক খোঁজাখুঁজি করেন স্বজনরা। একপর্যায়ে আজ (সোমবার) দুপুরে রৌমারী উপজেলার সদর ইউনিয়নের বোল্লাপাড়া সীমান্ত এলাকার জিঞ্জিরাম নদীতে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। 

 

নিহতের মামা ইয়াদ আলী বলেন, অটোভ্যান ছিনিয়ে নিয়ে ভাগিনা আরিফুলকে হত্যা করা হয়েছে। একমাত্র উপার্জনের সম্বল অটোভ্যানটিও ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

 

কথা হয় রৌমারী থানার ওসি (তদন্ত) আল হেলাল মাহমুদের সঙ্গে। তিনি বলেন, নিহতের গলায় রশির দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চালককে শ্বাসরোধে হত্যা করে অটোভ্যান ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।