রিয়ালকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে মাদ্রিদ

প্রকাশকালঃ ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৫:২২ অপরাহ্ণ ১৭৫ বার পঠিত
রিয়ালকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে মাদ্রিদ

লা লিগায় ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। টান পাঁচ ম্যাচ জয়ের পর ষষ্ঠ ম্যাচে এসে হোঁচট খেলো কার্লো আনচেলত্তির শিষ্যরা। মাদ্রিদ ডার্বিতে এসে হারের স্বাদ পেলো রিয়াল।

রোববার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঘরের মাঠে শুরু থেকেই রিয়াল মাদ্রিদকে চাপে রেখেছিল আলভারো মোরাতা-অ্যান্তোনিও গ্রিজম্যানরা। তাতে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় অ্যাথলেটিকো। সামুয়েল লিনোর ক্রসে হেড করে দলকে এগিয়ে নেন মোরাতা।    


১১ মিনিটে গ্রিজমানের কর্নার থেকে হিমেনেজ গোল করার দারুণ এক সুযোগ নষ্ট করেন। এর সাত মিনিট পর নিজেই গোল করেন ফ্রেঞ্চ তারকা।  লেফট উইং দিয়ে আক্রমণে উঠে বক্সে ক্রস দেন সাউল। তার ক্রসে হেড করে গোল করেন গ্রিজম্যান। তবে ৩৫ মিনিটে ক্রুস গোল করে একটি গোল পরিশোধ করেন। প্রথমার্ধে ২-১ গোলের পিছিয়ে থেকেই বিরতিতে যায় লস ব্লাঙ্কোস। 

দ্বিতীয়ার্ধের শুরুতেই আবার রিয়ালের জালে বল পাঠায় অ্যাথলেটিকো। ম্যাচের ৪৬ মিনিটে সাউলের ক্রস থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন মোরাতা। এরপর একাধিক আক্রমণ করেও গোল পেতে ব্যর্থ হয় রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ৩-১ গোলের ব্যবধানে হারে নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোরা।