শাহরুখ-গৌরির সম্মানে এড শিরানের অসাধারণ প্রাইভেট কনসার্ট!

প্রকাশকালঃ ১৮ মার্চ ২০২৪ ০২:৪০ অপরাহ্ণ ১৫৭ বার পঠিত
শাহরুখ-গৌরির সম্মানে এড শিরানের অসাধারণ প্রাইভেট কনসার্ট!

এড শিরান সম্প্রতি তার তৃতীয় ভারত সফর শেষ করেছেন। ২০১৫ এবং ২০১৭ সালের পর এবার তিনি একটানা ৩০ টি গান গেয়ে দর্শকদের মন জয় করেছেন। পাবলিক কনসার্টে বারবার ভারতে আসার প্রতিশ্রুতিও দিয়েছেন এই ৩৩ বছর বয়সী পপস্টার।

 

তবে সোশ্যাল হ্যান্ডেলে কনসার্টের চেয়েও বেশি আলোচনা হচ্ছে এড শিরান এবং শাহরুখ খানের সিগনেচার পোজ নিয়ে। ছবিটি ভাইরাল হয়েছে। এছাড়া গত ১৬ মার্চ শাহরুখের অনারে বলিউড সেলেবদের জন্য একটি প্রাইভেট কনসার্টের আয়োজন করে। সেখানে দেখা যায় এড শিরান এবং শাহরুখ পাশাপাশি বসে আছে।

 

শাহরুখ খান এড শিরানকে তার আইকনিক পোজ শিখিয়েছেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিও। শিরান তার বিখ্যাত ‘পারফেক্ট’ গানটি গাইছে শুধু একটি গিটার বাজিয়ে। দর্শক সারিতে মাধুরী, মালাইকা, ফারাহ খানসহ একাধিক সেলেব্রিটিরা যার যার মোবাইলে এড শিরানের গান ক্যাপচার করছে।

 

এই ঘরোয়া শোয়ের হোস্ট ছিলেন মিসেস খান গৌরি। গৌরি ও গৌরি পুত্র সকলেই এড শিরানের ব্যপক ভক্ত। অন্যদিকে মাধুরীর ছেলেও গিটার বাজায়। এড শিরানের গান গুন গুন করে গায় সে। গত কয়েকবছরে বিশ্ব তারকাদের অধিকাংশই ভারতে ট্যুর দিলে কিংখানের বাড়িতে এসে আড্ডা আর ছবি পোস্ট দেয়াটা যেন এখন রীতিতে পরিণত হয়েছে।

 

গৌরি বলেন, ‘শিরানের মনটা শিশুদের মতো। রকস্টারদের আমরা এরকম ভাবতে চাই না। অথচ শিরান যেন একেবারেই অন্যরকম। ঘরোয়া আর খুব মিশুক একটি ছেলে। দারুণ একটি সন্ধ্যা উপহার দেবার জন্য ওকে ধন্যবাদ।’