সমালোচনার কবলে আবারও দিশা!

প্রকাশকালঃ ০৩ এপ্রিল ২০২৩ ০২:২৮ অপরাহ্ণ ৫৭০ বার পঠিত
সমালোচনার কবলে আবারও দিশা!

নিজের সিনেমা আর প্রেম নিয়ে বরাবরই শিরোনামে থাকতে দেখা যায় অভিনেত্রী দিশা পাটানিকে। বর্তমানেও তার হাতে রয়েছে বিগ বাজেটের আলোচিত সিনেমা ‘প্রজেক্ট কে’ এবং ‘যোদ্ধা’। এর মাঝে প্রজেক্ট কে সিনেমায় দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

সিনেমা দুটি ঘিরে বেশ কৌতুহলও রয়েছে ভক্তদের মাঝে। তবে সেই আলোচনাকে পেছনে ফেলে আবারও ট্রলের শিকার হলেন তিনি। যা নিয়ে রীতিমতো বিরক্ত এই অভিনেত্রী। বরাবরই চেহারার সঙ্গে মানানসই পোশাকই পরতে ভালোবাসেন দিশা।

 

শাড়ি বা লম্বা ঝুলের গাউনের চেয়ে কম দৈর্ঘ্যের মিনি জাতীয় পোশাকই বেশি প্রিয় তার। নিজের পোশাক নির্বাচনের কারণে একাধিকবার সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। এবারও তার ব্যতিক্রম হল না।

সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানের লাল গালিচায় শাড়ি পরেও হাজির হয়েও নিন্দার হাত থেকে রক্ষা পেলেন না দিশা! লাল গালিচায় ক্যামেরার দিকে ঘুরে দাঁড়াতেই ওঠে সমালোচনার ঝড়। তার খোলামেলা পোশাকের কারণে নেতিবাচক মন্তব্য করতে থাকেন সেখানের অনেকেই।

এমনকি ছবিগুলো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ট্রল করতে হুমড়ি খেয়ে পড়ে নেটিজেনরা। বিষয়টি নিয়ে অনুষ্ঠানস্থলেই বেশ অস্বস্তি প্রকাশ করেন দিশা। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিরক্তিও প্রকাশ করেন এই অভিনেত্রী।