দেশের মানুষ আজ সুন্দরভাবে ভোট দেবে(স্বরাষ্ট্রমন্ত্রী)

প্রকাশকালঃ ০৭ জানুয়ারি ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ ১৯৮ বার পঠিত
দেশের মানুষ আজ সুন্দরভাবে ভোট দেবে(স্বরাষ্ট্রমন্ত্রী)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি আগেও অগ্নিসন্ত্রাস করেছে। তারা আবার তা শুরু করেছে। কিন্তু মানুষ অন্ধকারে ফিরে যেতে চায় না। এ দেশের মানুষ সুন্দরভাবে আজ ভোট দেবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর মণিপুরিপাড়ার বাচা ইংলিশ মিডিয়াম স্কুল কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ঢাকা-১২ আসনের আওয়ামী লীগের প্রার্থী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সন্ত্রাসকে মানুষ ধিক্কার দিচ্ছে। বিএনপি ষড়যন্ত্র করে বিদেশি প্রভুদের প্রভাবিত করার চেষ্টা সব সময়ই করে এসেছে। বিএনপি সুনিশ্চিত ছিল যে তারা নির্বাচনে জিততে পারবে না, জনগণকে কোনোক্রমেই আকৃষ্ট করতে পারবে না। তাই বিএনপি নির্বাচনে আসেনি।

ভোটার উপস্থিতি কম প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, ঢাকায় যাঁরা থাকেন, তাঁরা একেক জায়গার ভোটার। ঢাকায় লোকজনের স্থানান্তর (মাইগ্রেশন) হয়।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়বে বলে আশা করেন আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী ভোট দিতে আসার আগে কেন্দ্রটিতে পুলিশ, র‍্যাব, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়। এ ছাড়া কেন্দ্রে তাঁর কর্মী-সমর্থকদের ভিড়ও দেখা যায়।