৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ৩য় ধাপে কুড়িগ্রামের নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ 

প্রকাশকালঃ ৩০ মে ২০২৪ ০৬:৫৭ অপরাহ্ণ ১৮৩৯ বার পঠিত
৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ৩য় ধাপে কুড়িগ্রামের নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ 

আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

ঢাকা প্রেসঃ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় নুরুন্নবী চৌধুরী খোকন, ফুলবাড়ী উপজেলায় মো. এজাহার আলী ও নাগেশ্বরী উপজেলায় কে এম মহিবুল ইসলাম খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

 

বুধবার (২৯ মে) কুড়িগ্রাম নির্বাচন কর্মকর্তা আলমগীর করিব বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানদের নাম ঘোষণা করেন।

 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নুরুন্নবী চৌধুরী খোকন। তিনি ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ঘোড়া প্রতীকে তিনি ৪৭ হাজার ৭৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বহিষ্কৃত ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহীন শিকদার মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৫৬২ ভোট।

 

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. এজাহার আলী। তিনি শিমুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। ঘোড়া প্রতীক নিয়ে তিনি ২৭ হাজার ৬২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৬৪২ ভোট।

 

আর নাগেশ্বরী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কে এম মহিবুল ইসলাম খোকন। তিনি জাতীয় পার্টির সমর্থক। কাপ-পিরিচ প্রতীক নিয়ে তিনি ৪৭ হাজার ৩৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৯ হাজার ৬১৬ ভোট।