যন্ত্রণা নিয়ে দিবালাকে বাদ দিয়েছেন স্কালোনি

প্রকাশকালঃ ০৩ জুন ২০২৪ ০১:২৮ অপরাহ্ণ ৫৩১ বার পঠিত
যন্ত্রণা নিয়ে দিবালাকে বাদ দিয়েছেন স্কালোনি

৩০ বছর বয়সী পাওলো দিবালা আর্জেন্টিনার কোপা আমেরিকা স্কোয়াডে জায়গা পেতে ব্যর্থ হয়েছেন। ইকুয়েডর ও গুয়েতামালার বিপক্ষে প্রীতি ম্যাচ এবং আসন্ন টুর্নামেন্ট উভয়ের জন্যই তাকে বাদ দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত নিয়ে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি ব্যাখ্যা করেছেন যে, দলের সামগ্রিক ভারসাম্য রক্ষা এবং কিছু নির্দিষ্ট খেলার অবস্থানের কারণেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

স্কালোনি বলেছেন: "এখানে শুধু তার [দিবালা] ব্যাপার না। যখন আপনি একজন খেলোয়াড়কে বাদ দেন, বিশেষ করে যে অবস্থায় আমরা আছি, এটা সবসময়ই কঠিন। আমাদের তার প্রতি বিশেষ ভালো লাগা আছে, কিন্তু সবসময়ই বলেছি, দল সবার আগে।"

তিনি আরও ব্যাখ্যা করেছেন: "পজেশনের কথা ভাবনায় আনলে, বিশেষত কিছু জায়গায় আমাদের সমস্যা আছে। আমাদের সিদ্ধান্ত নিতে হতো। দুনিয়ার সব ব্যথা নিয়ে আমরা দিবালাকে বাদ দিয়েছি।"

স্কালোনি উল্লেখ করেছেন যে, কিছু খেলোয়াড়ের ফিটনেস নিয়ে তার উদ্বেগ রয়েছে এবং তাই চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগে তাদের আরও পর্যবেক্ষণ করতে হবে।

তিনি বলেছেন: "কিছু খেলোয়াড়ের অবস্থা আদর্শ নয়। কিছু জায়গায় খেলোয়াড়দের শারীরীক অবস্থা নিয়ে আমাদের সংশয় আছে। আমাদের অনেক জায়গা কাভার করে তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে। এজন্যই দলের সঙ্গে অতিরিক্ত খেলোয়াড় আছে।"

লিওনেল মেসি রোববার থেকে ফ্লোরিডায় দলের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। স্কালোনি আশা করছেন যে, টুর্নামেন্ট শুরুর আগে সকল খেলোয়াড়ই ফিট হয়ে উঠবেন।