পুষ্পা: দ্য রুল এবং পুষ্পা থ্রি: আল্লু অর্জুনের জন্য বড় বাজি

প্রকাশকালঃ ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ০১:৪৭ অপরাহ্ণ ১৪৭ বার পঠিত
পুষ্পা: দ্য রুল এবং পুষ্পা থ্রি: আল্লু অর্জুনের জন্য বড় বাজি

২০২১ সালে আল্লু অর্জুন অভিনীত 'পুষ্পা: দ্য রাইজ' বক্স অফিসে ঝড় তুলেছিল। দর্শকদের মনে দারুণ ছাপ ফেলেছিল সিনেমাটির গান, অভিনয় এবং গল্প। অবশেষে, 'পুষ্পা' ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি 'পুষ্পা: দ্য রুল' আগামী ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে।

 

এর সাথে আরো এক ধামাকা! 'পুষ্পা টু' মুক্তির পর আসবে এর তৃতীয় কিস্তি! দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন নিজেই বার্লিনেল ফিল্ম ফেস্টিভালে এই খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, "আপনারা পুষ্পার তৃতীয় ভাগের জন্য কাউন্টডাউন শুরু করে দিন। আমাদের একটা দারুণ আইডিয়া আছে। লাইনআপও করে ফেলেছি।"

 

"পুষ্পা"র প্রথম কিস্তির সাফল্যের পর "পুষ্পা টু"-এর সাফল্যও প্রায় নিশ্চিত।

 

'পুষ্পা থ্রি' আল্লু অর্জুনের জন্য 'ট্রাম্প কার্ড' হতে চলেছে বলে মনে করছেন অনেকেই। অভিনেতা নিজেকে প্যান ইন্ডিয়ান সুপারস্টার হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। এই লক্ষ্যে ভেবেচিন্তে এগোচ্ছেন। 'পুষ্পা থ্রি'-এর পাশাপাশি অভিনেতার হাতে আছে অ্যাটলি ও সন্দীপ রেড্ডি ভাঙ্গার মতো নির্মাতার ছবি।

 

এই ছবিগুলো যদি ব্যর্থও হয়, 'পুষ্পা থ্রি' দিয়ে ফিরতে পারবেন অভিনেতা। 'পুষ্পা: দ্য রুল'-এর সাফল্য সুনিশ্চিত বলে মনে করা হচ্ছে। এরপর 'পুষ্পা থ্রি' আল্লু অর্জুনকে ভারতীয় সিনেমার এক নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে।