কক্সবাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বাহিনীর কর্মকর্তা ৭০ হাজার ইয়াবাসহ আটক

প্রকাশকালঃ ১৮ আগu ২০২৪ ০৭:৩৬ অপরাহ্ণ ৬৫৫ বার পঠিত
কক্সবাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বাহিনীর কর্মকর্তা ৭০ হাজার ইয়াবাসহ আটক

ঢাকা প্রেস
কক্সবাজার প্রতিনিধি:


কক্সবাজারের টেকনাফে চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বাহিনীর নিজস্ব এক কর্মকর্তাকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয়েছে। রোববার (১৮ আগস্ট) রামু থানা পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যৌথ অভিযানে এই অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করে।

 

আটককৃত ব্যক্তি হলেন টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী উপ-পরিদর্শক মো. আমজাদ হোসাইন। তিনি টেকনাফ থেকে কক্সবাজারগামী ইমপেরিয়াল স্লিপার বাসে করে তার গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এই সময় মরিচ্যা যৌথ চেকপোস্টে বিজিবি সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল লক্ষ্য করে তার ব্যাগ তল্লাশি করা হয়। এ সময়ই বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।
 

এ ঘটনায় রামু থানায় মামলা রুজু করা হয়েছে। আটককৃত এএসআইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বাহিনীর কর্মকর্তারা যা বলছেন?

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বাহিনীর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানিয়েছেন, তারা বিষয়টি অবহিত হয়েছে এবং ওপরের পর্যায়েও বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। আটককৃত কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে।
 

এই ঘটনায় বিজিবি যা বলেছে?

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানিয়েছেন, শনিবার মধ্যরাতে মরিচ্যা যৌথ চেকপোস্টে সদস্যরা তল্লাশির সময় আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামাই। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল থাকায় তার ব্যাগ তল্লাশি করা হয়। এসময় ওই ব্যাগে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।