ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ: ১৫ আহত, বাড়িঘর ভাঙচুর

প্রকাশকালঃ ১৮ আগu ২০২৪ ০৫:৪৩ অপরাহ্ণ ৫৮৮ বার পঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ: ১৫ আহত, বাড়িঘর ভাঙচুর

ঢাকা প্রেস
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:-


ব্রাহ্মণবাড়িয়া সদর:
পাওনা টাকা ফেরত পাওয়ার বিষয়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। শনিবার রাতে ঘটে যাওয়া এই সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হওয়ার পাশাপাশি ১০-১২টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বেতবাড়িয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে চান্দিয়ারা গ্রামের ইউপি সদস্য বাবুল মিয়ার ছেলের কাছ থেকে গাড়ি চালানো শিখতে ৫ হাজার টাকা দিয়েছিল। কিন্তু বাবুল মিয়ার ছেলের নিজস্ব কোনো গাড়ি না থাকায় সে গাড়ি চালানো শেখাতে দেরি করছিল। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল।
 

বিষয়টি মীমাংসার চেষ্টায় শনিবার বিকেলে একটি সালিশ বসে। তবে রাতেই উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের উত্তাপে বাবুল মিয়া ও বাচ্চু সরদারের পক্ষের বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর ও আগুন দেওয়া হয়। এতে অন্তত ১৫ জন আহত হন।
 

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেনা সদস্যরা পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে টহল জোরদার করেছে এবং এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।