চাঁদপুরে মাছ শিকারে নেমে যুবকের মৃত্যু

প্রকাশকালঃ ২৪ আগu ২০২৪ ০৪:৫৪ অপরাহ্ণ ৩৫৪ বার পঠিত
চাঁদপুরে মাছ শিকারে নেমে যুবকের মৃত্যু

ঢাকা প্রেস
চাঁদপুর প্রিনিধি:-


চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় মাছ শিকার করতে গিয়ে মো. সজিব হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকালে তার নিজ বাড়ির পাশে একটি জলাবদ্ধ এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের বাসিন্দা সজিব হোসেন টেটা দিয়ে একটি পুকুরে মাছ শিকার করতে যান। রাতে আর তিনি ফিরে আসেননি। পরদিন সকালে তার মরদেহ বাড়ির কাছে ভাসমান অবস্থায় পাওয়া যায়।
 

নিহত সজিবের বাবা মো. আব্বাস বেপারী জানান, তার ছেলে আগে মৃগী রোগে আক্রান্ত ছিল। তবে গত এক বছর ধরে সে ভালো ছিল। সজিবকে ৬ মাস আগে বিয়ে দেওয়া হয়েছিল। সে বিভিন্ন কাজ করে সংসার চালাত। গত কয়েকদিন বৃষ্টি হওয়ায় এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। সজিব প্রায়ই রাতে মাছ শিকার করতে যেত।
 

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন জানান, টানা বৃষ্টির কারণে এলাকায় জলাবদ্ধতা বেড়ে গেছে। সজিব প্রায়ই এই জলাবদ্ধ এলাকায় মাছ শিকার করতে যেত। শনিবার রাতে সে আর ফিরে না আসায় সকালে স্থানীয়রা মিলে তার খোঁজাখুঁজি শুরু করেন এবং পরে তার মরদেহ উদ্ধার করেন।
​​​​​​​

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। নিহতের বাবা একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। সজিবের মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।