তুফান এর ঝড় থামতে না থামতেই ‘দরদ’ নিয়ে আসছেন শাকিব

প্রকাশকালঃ ০৮ জুলাই ২০২৪ ০৪:১৯ অপরাহ্ণ ৪৬৫ বার পঠিত
তুফান এর ঝড় থামতে না থামতেই ‘দরদ’ নিয়ে আসছেন শাকিব

‘তুফান’এ উড়তে উড়তেই ‘দরদ’ নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন মেগাস্টার শাকিব খান। আগামী সেপ্টেম্বর মাসেই ‘দরদ’ সিনেমা মুক্তি দিতে যাচ্ছেন পরিচালক অনন্য মামুন। অনন্য মামুনতার ফেসবুক পেজে শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, ১৫ জুলাই থেকে ‘দরদ’ সিনেমার প্রোমোশন শুরু করবেন। দেশের পাশাপাশি বিশ্ব বাজারে ভালো কিছু করাই ‘দরদ’ সংশ্লিষ্টদের লক্ষ্য। মামুন বলেন, ‘দুই মাস দরদের প্রোমোশনে নতুন চমক থাকবে।

 

শাকিবিয়ানদের নিয়ে প্রথম কোন বড় আয়োজন হবে। সেখানে জানানো হবে সেপ্টেম্বর মাসের কোন তারিখ ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একযোগে মুক্তি পাবে।’ ঈদের দিন প্রকাশ পেয়েছিল দেড় মিনিটের দরদ টিজার। যেখানে বহুরূপী শাকিব খানকেই দেখা গেছে! কখনও তিনি একেবারে ছাপোষা মানুষ, আবার কখনো না ভয়ংকর এক রহস্য পুরুষ! টিজার বলছে, সাইকো থ্রিলার ঘরানার ছবি হতে ‘দরদ’। টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের আছে ভরপুর রোমান্স! সেই আভাসও পাওয়া গেছে! সঙ্গে দুর্দান্ত অ্যাকশন ও সাসপেন্স। টিজার দেখে দর্শকরা বলছেন, দুর্দান্ত গল্পে কমার্শিয়াল হিট করতে ফুল প্যাকেজ ছবি হতে যাচ্ছে ‘দরদ’!

 

টিজার প্রকাশের আগে শাকিব খানের ‘দরদ’ লুক প্রকাশ হয়েছিল। তখনও দুই বাংলার সিনেমা প্রেমীদের নজর কেড়েছিল। বাংলাদেশ ও ইন্ডিয়ার যৌথ প্রযোজনায় ‘দরদ’ হতে যাচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমা। আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়।