রকিকে কেনার লড়াই: ৪ দল, ধারে চায় ৬ ক্লাব

প্রকাশকালঃ ০৯ মে ২০২৪ ০৬:১৪ অপরাহ্ণ ৪৫০ বার পঠিত
রকিকে কেনার লড়াই: ৪ দল, ধারে চায় ৬ ক্লাব

ব্রাজিলিয়ান লিগে ১৯ বছর বয়সেই অনেকগুলো গোল করে আলোচনায় আসায় ভিটর রকিকে ইউরোপের অনেক ক্লাব কিনতে চেয়ছিল। রকি চেয়েছিলেন বার্সেলোনায় যোগ দিতে। যে কারণে মোটা অঙ্কের অর্থের প্রস্তাব থাকা স্বত্ত্বেও তাকে ৩০ মিলিয়নে বার্সার কাছে বিক্রি করেছিল তার ক্লাব অ্যাথলেটিকো পারানিয়েন্সে। 


ঢাকা প্রেসঃ ১৯ বছর বয়সী ভিটর রকি ব্রাজিলিয়ান লিগে আলোচনায় আসার পর অনেক ইউরোপীয় ক্লাবের নজরে আসেন।
তিনি বার্সেলোনায় যোগ দিতে চেয়েছিলেন এবং তার ক্লাব অ্যাথলেটিকো পারানিয়েন্সে ৩০ মিলিয়ন ইউরোতে বিক্রি হয়েছিলেন।
বার্সায়, রকি খেলার সুযোগ পাচ্ছেন না এবং তার এজেন্ট ক্ষোভ প্রকাশ করেছেন।
আগামী মৌসুমে রকিকে ধারে পাঠানোর সম্ভাবনা রয়েছে এবং ইতিমধ্যেই বেশ কিছু ক্লাব আগ্রহ প্রকাশ করেছে।
ধারে রকিকে নিতে চায় এমন ক্লাবগুলির মধ্যে রয়েছে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, সেভিয়া, রিয়াল বেটিস, লিঁও এবং নাপোলি।
রকির এজেন্ট বলেছেন যে রকি বার্সা ছেড়ে ধারে অন্য ক্লাবে যেতে চান না।
রকিকে কিনতে চায় এমন ক্লাবগুলির মধ্যে রয়েছে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম এবং নাপোলি।

 

ভিটর রকি মাত্র ১৯ বছর বয়সে ব্রাজিলিয়ান লিগে অনেক গোল করে আলোচনায় আসেন। তার দক্ষতা এবং সম্ভাবনা দেখে অনেক ইউরোপীয় ক্লাব তাকে কিনতে আগ্রহী ছিল। রকি স্বপ্ন দেখেছিলেন বার্সেলোনায় খেলার এবং তার ক্লাব অ্যাথলেটিকো পারানিয়েন্সে ৩০ মিলিয়ন ইউরোতে বিক্রি হয়েছিলেন।

তবে বার্সায়, রকির ভাগ্য খুব একটা ভালো যায়নি। কোচ জাভি তাকে খেলার সুযোগ দিচ্ছেন না এবং রকি হতাশায় ভুগছেন। তার এজেন্ট রকির হতাশার কথা প্রকাশ করেছেন এবং বলেছেন যে রকিকে আগামী মৌসুমে ধারে পাঠানো হতে পারে।

এই খবর শুনে ইতিমধ্যেই ইউরোপের শীর্ষ পর্যায়ের কিছু ক্লাব রকিকে ধারে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছে। স্প্যানিশ লিগের চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, সেভিয়া এবং রিয়াল বেটিস রকির প্রতি আগ্রহী। এছাড়াও ফ্রান্সের লিঁও এবং ইতালির নাপোলিও তাকে দলে নিতে চায়।

তবে রকির এজেন্ট স্পষ্ট করে জানিয়েছেন যে রকি বার্সা ছেড়ে ধারে অন্য ক্লাবে যেতে চান না। তিনি বলেছেন যে রকি হয় বার্সাতেই থাকবেন নয়তো তাকে বিক্রি করে দেওয়া হোক।

রকিকে বিক্রি করলেও তাকে কিনতে আগ্রহী ইউরোপের সেরা দলগুলো। চেলসি ও ম্যানইউ রকিকে কেনার ব্যাপারে খোঁজ খবর নিচ্ছে। নিয়মিত স্ট্রাইকার রিচার্লিসন ফ্লপ হওয়ায় টটেনহ্যাম রকির প্রতি নজর রাখছে।