মেসির দলবদল নিয়ে মুখ খুললেন স্কালোনি

প্রকাশকালঃ ১১ মে ২০২৩ ০২:১৫ অপরাহ্ণ ১০২ বার পঠিত
মেসির দলবদল নিয়ে মুখ খুললেন স্কালোনি

গামী মৌসুমে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি কোন ক্লাবে খেলবেন, এ নিয়ে আলোচনা বেড়েই চলেছে। মেসি বার্সেলোনায় ফিরতে চান বলে জানা গেলেও লা লিগার নিয়মের কারণে ঝামেলায় পড়তে পারেন। শেষ পর্যন্ত লা লিগার নিয়ম মেনেই বার্সা মেসির সঙ্গে চুক্তি করতে পারে কি না, সেটা সময়ই বলবে। এদিকে মেসি সৌদি আরবে যেতে পারেন বলেও রয়েছে জোর গুঞ্জন। এই পরিস্থিতিতে শিষ্যের দলবদল নিয়ে মুখ খুললেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি।

কাতারের আল-কাস চ্যানেল কথা বলেছে স্কালোনির সঙ্গে। মেসির ইচ্ছাকে গুরুত্ব দেওয়ার কথা জানিয়ে স্কালোনি বলেন, ‘তাকে সেখানে যেতে দিন যেখানে সে স্বস্তি পায় সতীর্থদের নিয়ে এবং ক্লাবের ভক্তদের নিয়ে।’ ইউরোপীয় লিগ ছেড়ে দিলেও এটা জাতীয় দলের খেলায় তা প্রভাব ফেলবে না বলেও মনে করেন স্কালোনি, ‘এই বিষয়টি জাতীয় দলে আমাদের প্রভাবিত করবে না। সে যখন আমাদের সঙ্গে যোগ দেয় তখন খুশি থাকে, তাকে হাসিখুশি হিসেবে পাওয়াই দরকার।’

মেসি চলতি মৌসুম শেষে পিএসজিতে থাকছেন না, সেটা অনেকটা নিশ্চিত। অনুমতিবিহীন সৌদি সফরে যাওয়ায় ক্লাব কর্তৃক দুই সপ্তাহের নিষেধাজ্ঞায় পড়েন মেসি। পরে ক্ষমা প্রার্থনা করে ভিডিও প্রকাশ করার পর এক সপ্তাহ যাওয়ার আগেই অনুশীলনের অনুমতি পান। তবে ক্লাব থেকে নিশ্চিত করে জানানো হয়নি নিষেধাজ্ঞার বিষয়টি প্রত্যাহার হয়েছে কি না। এ বিষয়ে গোলডটকম জানায়, নিষেধাজ্ঞার মধ্যেই মেসিকে নতুন করে চুক্তির অফার করেছে পিএসজি।