শফিকুর রহমান চৌধুরীর জয়

প্রকাশকালঃ ০৭ জানুয়ারি ২০২৪ ১১:৫০ অপরাহ্ণ ১২৪ বার পঠিত
শফিকুর রহমান চৌধুরীর  জয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের ভোটের ফলাফল ঘোষণা করেছেন ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমা। 

রোববার উপজেলা সম্মেলন কক্ষে এ ফলাফল ঘোষণা করেন। ওসমানীনগর থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী নৌকা প্রতীকে ৪৪২৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহিবুর রহমান স্বতন্ত্র ট্রাক প্রতীকে পেয়েছেন ৫০৯৭ ভোট। 

জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ইয়াহইয়া চৌধুরী লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩৩০২ ভোট। গণফোরাম মনোনীত প্রার্থী মোকাব্বির খান উদীয়মান সূর্য প্রতীকে পেয়েছেন ১৪৫৩ ভোট। তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মো. আব্দুর রব সোনালী আঁশ প্রতীকে পেয়েছেন ৭৬৪ ভোট। 

বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী মো. জহির ডাব প্রতীকে পেয়েছেন ১২৯ ভোট। ন্যাশনাল পিপলস পার্টি মনোনিত প্রার্থী মনোয়ার হোসেন আম প্রতীকে পেয়েছেন ১৮৩ ভোট। 

রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের ৫৪টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ হয়। উপজেলার মোট ভোটার সংখ্যা ছিল ১৬০৫৮০। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ছিল ৮১৪৮৩ এবং মহিলা ভোটার সংখ্যা ছিল ৭৯০৯৭। মোট বৈধ ভোটের সংখ্যা ৫৫১৬৪। মোট অবৈধ ৮৩৩। মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৫৫৯৯৭।
 

 

ওসমানী নগর