সাইফউদ্দিন দেড় বছর পর ফিরে ছিলেন নার্ভাস, নিয়েছেন ৩ উইকেট

প্রকাশকালঃ ০৪ মে ২০২৪ ১০:৪০ পূর্বাহ্ণ ১৪২ বার পঠিত
সাইফউদ্দিন দেড় বছর পর ফিরে ছিলেন নার্ভাস, নিয়েছেন ৩ উইকেট

দেড় বছর পরে বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলতে নেমেছেন বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আর ফেরার ম্যাচেই করেছেন বাজিমাত। তুলে নিয়েছেন গুরুত্বপূর্ণ ৩টি উইকেট। তবে দুর্দান্ত ফর্ম করলেও মাঠে বেশ নার্ভাস ছিলেন বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার (৩ মে) সন্ধ্যা ৬টায় জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামে বাংলাদেশ। ম্যাচটিতে লাল-সবুজের প্রতিনিধিরা ৮ উইকেটে জয় পেয়েছেন।

ম্যাচ শেষে সাইফউদ্দিন বলেন, "আসলে সত্য বলতে গেলে আজকে অনেক নার্ভাস ছিলাম। এর আগে অনেক আন্তর্জাতিক ক্রিকেট খেলেছি, নার্ভাস ছিলাম না। আমার জন্য ভালো করাটা খুব গুরুত্বপূর্ণ ছিল। যেহেতু ২ ম্যাচ পরে ফিজ আসবে। একাদশে কী হবে না হবে ম্যানেজমেন্ট জানে।"

বাংলাদেশি এই অলরাউন্ডার আরও বলেন, "আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। আলহামদুলিল্লাহ চেষ্টা করেছি ভালোটা দেওয়ার। আরও ভালো করতে পারলে ভালো লাগত। আরও ৪টা ম্যাচ বাকি আছে। চেষ্টা করব এর থেকে আর বেশি ছাড়িয়ে যাওয়ার।"

তানজিদ তামিমকে নিয়ে সাইফউদ্দিন বলেন, "প্রথম ম্যাচ হিসেবে সে যে রকম আগ্রাসী ব্যাট করেছে, সত্যিই প্রশংসনীয়। হয়তো সৌম্য ভাই ফিট থাকলে ও সুযোগ পেত না। ও সুযোগটা কাজে লাগিয়েছে। ওর কাছে আশা করব, পরের চারটা ম্যাচেও যেন ধারাবাহিক থাকে।"