বক্স অফিসে চালকের আসনে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২

প্রকাশকালঃ ২৭ আগu ২০২৪ ০৪:৫০ অপরাহ্ণ ৬৩৯ বার পঠিত
বক্স অফিসে চালকের আসনে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২

মুক্তির পর থেকেই বক্স অফিসে চালকের আসনে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২।’ ১৫ আগস্ট মুক্তির প্রথম দিনে বেশ ধামাকাদার সূচনা করে নিজেদের রাজত্বের কথা জানান দেয় রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের চলচ্চিত্রটি। আর মাত্র ১২ দিনের মধ্যে ভারতীয় বক্স অফিসে প্রবেশ করেছে ৪০০ কোটির ক্লাবে। হরর সিনেমা হিসেবে ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয় এটি।


বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মুক্তির দ্বিতীয় সোমবার ভারতে ১৮ কোটি রুপি আয় করেছে। ফলে ভারতে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৪০৩ কোটি রুপি। বিশ্বব্যাপী ১২ দিনে সিনেমাটির আয় ৫৭৬ কোটি রুপি। এ সপ্তাহেই ৬০০ কোটির মাইলফলক অর্জন করতে যাচ্ছে এটি।


এদিকে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও ভূয়সী প্রশংসা পাচ্ছে ‘স্ত্রী ২’। প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তিতেও গল্পে হরর ও কমেডি উপাদান ভরপুর দেখা গেছে। সেই সঙ্গে এর ভিএফএক্স-এর প্রশংসাও করছেন দর্শকরা।  ২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী।


’ প্রথম দিনে সেই সিনেমাটি ৬.৮২ কোটি টাকা আয় করে এবং প্রথম সপ্তাহে পৌঁছায় ৬০.৩৯ কোটিতে। ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি। এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবারও রয়েছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা। একটি বিশেষ ক্যামিওতে রয়েছেন বরুন ধাওয়ান।