রাধিকার যেনো কলি যুগের রাজকন্যা আর অনন্ত রাজপুত্র

প্রকাশকালঃ ১৩ জুলাই ২০২৪ ০৩:৩৯ অপরাহ্ণ ৪৯২ বার পঠিত
রাধিকার যেনো কলি যুগের রাজকন্যা আর অনন্ত রাজপুত্র

বিশ্বের শীর্ষস্থানীয় ব্যক্তিদের সমাগমে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অবশেষে বিয়ে করলেন ভারতের আম্বানিপুত্র অনন্ত আম্বনি ও রাধিকা মার্চেন্ট। শুক্রবার বিয়ের আসরে নববধূ রাধিকা যেন কলি যুগের রাজকন্যা। আর বরবেশে অনন্তকে রাজপুত্র থেকে কোনো অংশে কম লাগেনি। হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন অনুযায়ী, বিয়ের দিন রাধিকা মার্চেন্ট সেজেছিলেন উত্তরাধিকার সূত্রে পাওয়া মার্চেন্ট পরিবারের ঐতিহ্যবাহী গয়নায়। 

 

গলায় জোড়োয়ার চোকার এবং হীরে পান্নার মিশেলে তৈরি পাঁচ লহরি হার পরেছিলেন তিনি। সঙ্গে ছিল ম্যাচিং টিকলি, কানের ঝুমকো, হাতে রতনচুরের সঙ্গে সাদা লাল এবং হীরের চুরি। তবে গলায় যে নেকলেসটি পরেছিলেন সেটি ২০২০ সালে বিয়ের জন্য পরেছিলেন রাধিকার দিদি অঞ্জলিও। এছাড়া বিয়ের দিন রাধিকা আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনকরা একটি বেইজ লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে মাথায় ছিল ম্যাচিং ওড়না। হাতে লম্বা লাল রঙের ভরাট জারদৌসি কাজের ওড়না নিয়েছিলেন তিনি। 

 
এদিকে বিয়েতে কমলা শেরওয়ানিতে বর সেজেছিলেন অনন্ত আম্বানি। তিনি যে পশুপ্রেমী, সেটাও ধরা পড়েছে তার বিয়ের সাজে। বুকের বাঁদিকে একটি হাতির ব্রোচ পরেছেন আম্বানী-পুত্র। মাথায় লাল পাগড়ি, কপালে তিলক বরের বেশে দারুণ মানিয়েছে অনন্তকে। এছাড়া এ জুটির প্রাণিপ্রেম তাদের বিয়ের প্রথম আয়োজন থেকেই চোখে পড়েছে। বিয়েতে কনের ফটোশুটের চারপাশে ময়ূরের হাঁটাচলা দেখে তাই অবাক হওয়ার কিছু নেই বলে মনে করছেন কেউ কেউ। কয়েক মাস প্রি-ওয়েডিং উৎসবের পর, অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হলো মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড ড্রাইভে।