মুরাদনগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ জয়ী টনকি ইউনিয়ন

প্রকাশকালঃ ৩০ জুলাই ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ ৫৪৯ বার পঠিত
মুরাদনগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ জয়ী টনকি ইউনিয়ন

ঢাকা প্রেস নিউজ

 

কুমিল্লার মুরাদনগরে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে টনকি ইউনিয়ন। রবিবার বিকেলে লক্ষীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা সদর ইউনিয়নকে ১-০ গোলে হারায়।

 

এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন।

 

খেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান মজুমদার, মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধরে, বাঙ্গরা বাজার থানার ওসি সফিউল আলম, আওয়ামীলীগ নেতা মাশুকুল ইসলাম মাশুক, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, ভিপি জাকির হোসেন, অধ্যাপক কাজী তুফরীজ এটন, তৈয়বুর রহমান তুহিন, যুবলীগ নেতা আল-আমিন সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ এবং উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ।

 

খেলার শেষে উভয় দলকে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপি।

 

এই টুর্নামেন্টটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে অনুষ্ঠিত হয় এবং অনুর্ধ্ব ১৭ বছর বয়সী খেলোয়াড়দের অংশগ্রহণ ছিল।