ভূরুঙ্গামারী চোরাইগরু ও পাম্পসহ ৩ চোর গ্রেফতার

প্রকাশকালঃ ০৯ জুন ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ ৪৭৪ বার পঠিত
ভূরুঙ্গামারী চোরাইগরু ও পাম্পসহ ৩ চোর গ্রেফতার

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে চোরাইকৃত গরু ও সেচ পাম্প উদ্ধারসহ পূর্বের ৭/৮ টি মাদক ও চুরি মামলার আসামী আন্ত:জেলা চোরচক্রের ০৩ চোরকে গ্রেফতার করেছে। 

 

 ভূরুঙ্গামারী খাটামারী জয়মনিরহাট এলাকার ভিকটিম মো: খায়রুল ইসলাম এর বসতবাড়ি হতে  গত ৮ জুন ২০২৪  রাতে একটি লাল রঙের গরুর বাছুর ও আরেক ভিকটিম মিজানুর রহমান এর বসতবাড়ি হতে গত ৭ জুন ২০২৪ রাতে একটি সেচ পাম্প চুরি হয়।

পরবর্তিতে ভূরুঙ্গামারী থানায় ভিকটিমদ্বয়ের অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে ভূরুঙ্গামারী থানা পুলিশ গোপন অনুসন্ধান ও অভিযান পরিচালনা করে আজ ৯ জুন ২০২৪ সন্ধ্যা আনুমানিক ৬:০০ ঘটিকায় চোর চক্রের মূলহোতা মো ফরিদুল হক, মোঃ রুবেল হোসেন ও মোঃ জুয়েল মিয়া দেরকে চোরাই গরুর বাছুর ও সেচ পাম্প উদ্ধারসহ গ্রেফতার করে। 

 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আন্ত:জেলা চোরচক্রের ০৩ সদস্য মধ্যে ফরিদুলের বিরুদ্ধে কুড়িগ্রাম, রংপুর ও জামালপুর জেলায় ৭ টি মাদক ও চুরি মামলা রয়েছে এবং রুবেলের বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় ৮ টি মাদক ও চুরি মামলা রয়েছে, এছাড়াও জুয়েল এর বিরুদ্ধে কুড়িগ্রাম ও লালমনিরহাটের ৭ টি মাদক ও চুরি মামলা রয়েছে। উক্ত চুরির ঘটনায় ভূরুঙ্গামারী থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চুরি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।