দীর্ঘ দেড় যুগ পর দক্ষিণের সিনেমায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

প্রকাশকালঃ ০২ জুন ২০২৪ ০১:১৫ অপরাহ্ণ ৭১১ বার পঠিত
দীর্ঘ দেড় যুগ পর দক্ষিণের সিনেমায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সময়টা ভালো যাচ্ছে না। একদিকে ব্যক্তিজীবন নিয়ে বিব্রত অভিনেত্রী, অপরদিকে স্বামীর নামে মামলা, সম্পত্তি বাজেয়াপ্তসহ একাধিক সমস্যায় জর্জরিত শিল্পার পরিবার। তবে এরই মধ্যে ভক্তদের জন্য সুসংবাদ আনলেন অভিনেত্রী। দীর্ঘ দেড় যুগ পর দক্ষিণের সিনেমায় দেখা যাবে তাকে।


ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, ‘কে ডি : দ্য ডেভিল’ নামের একটি দক্ষিণ ভারতীয় সিনেমার শুটিং শেষ করেছেন শিল্পা। এতে শিল্পার সহশিল্পী হিসেবে আছেন দক্ষিণ ভারতের আলোচিত ধ্রুব সারজা। এ ছাড়া অভিনয়ে থাকছেন বলিউড সতীর্থ সঞ্জয় দত্ত ও নোরা ফাতেহি। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ ১৮ বছরের বিরতি ভাঙতে যাচ্ছেন অভিনেত্রী। এই দীর্ঘ সময় শুধু বলিউডেই কাজ করেছেন তিনি। 


ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘কে ডি : দ্য ডেভিল’ সিনেমাটি শিল্পাকে নতুন রূপে পর্দায় তুলে ধরতে যাচ্ছে। এতে তাকে দেখা যাবে ‘সত্যবতী’ নামের একটি চরিত্রে। যার প্রথম লুক এরই মধ্যে প্রকাশিত হয়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা গেছে ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে। তার পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণি। চোখে পুরনো আমলের পরিচিত সানগ্লাস। সত্তরের দশকে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি।

 

এতে ধ্রুব সারজা অভিনয় করছেন গ্যাংস্টারের ভূমিকায়। প্রেম পরিচালিত বড় বাজেটের এ সিনেমা আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। দেড় যুগ আগে শেষবার শিল্পাকে দেখা গিয়েছিল দক্ষিণের সিনেমায়। ২০০৫ সালে ডি রাজেন্দ্র বাবু পরিচালিত কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমায় অভিনয় করেছিলেন শিল্পা। এতে তার বিপরীতে ছিলেন অভিনেতা উপেন্দ্র। সাম্প্রতিক সময়ে বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে যখন দক্ষিণী সিনেমা দর্শক মনোযোগ কেড়ে নেওয়া শুরু করেছে, ঠিক সেই সময়ে শিল্পার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তার ভক্তরা।