ঢাকায় গাইবেন ভারতীয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত

প্রকাশকালঃ ২৭ আগu ২০২৩ ০১:৫০ অপরাহ্ণ ২১৫ বার পঠিত
ঢাকায় গাইবেন ভারতীয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত

ঢাকায় গাইবেন ভারতীয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। আগামী ৩০ সেপ্টেম্বর রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে তাঁকে নিয়ে ‘অঞ্জন দত্ত ইন মেট্রোপলিস’ শীর্ষক কনসার্টের আয়োজন করেছে কারখানা ও আর্কলাইট ইভেন্টস।

অঞ্জন দত্তের সঙ্গে একই মঞ্চে গাইবেন ঢাকার তরুণ শিল্পী আহমেদ হাসান। শ্রোতামহলে সানি নামে পরিচিতি এই শিল্পী হাতিরপুল সেশনসের ‘শহরের দুইটা গান’ গেয়ে আলোচিত হয়েছেন।

আর্কলাইট ইভেন্টস সহপ্রতিষ্ঠাতা যায়িদ ইমতিয়াজ আজ শনিবার দুপুরে প্রথম আলোকে বলেন, দুই বাংলার সংগীতের মেলবন্ধন ঘটাতে দুই প্রজন্মের দুই শিল্পীকে নিয়ে কনসার্ট আয়োজন করছেন তাঁরা।


সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে গেটসেটরক ডটকমে কনসার্টের টিকিট পাওয়া যাবে। টিকিটের দাম এখনো নির্ধারণ করা হয়নি। আয়োজকেরা বলেন, কনসার্টের দ্বার খোলা হবে বিকেল ৫টায়, সন্ধ্যায় ৭টায় মঞ্চে উঠবেন সানি। 

সানির পরিবেশনার পর রাত সাড়ে ৮টায় মঞ্চে উঠবেন অঞ্জন দত্ত। টানা আড়াই ঘণ্টার মতো গাইবেন তিনি। গত মার্চে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গান করে গেছেন অঞ্জন দত্ত।

‘তুমি না থাকলে’, ‘ম্যারি এ্যান’, ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘আমি আসব ফিরে’, ‘বসে আছি স্টেশনে’, ‘বেলা বোস’-এর মতো বহু জনপ্রিয় গানের স্রষ্টা অঞ্জন দত্ত। গানের পাশাপাশি নির্মাণ ও অভিনয়েও পাওয়া গেছে তাঁকে।