মৌসুমীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা: ওমর সানীর প্রতিক্রিয়া

প্রকাশকালঃ ১১ আগu ২০২৪ ০৪:২৩ অপরাহ্ণ ৫৬৩ বার পঠিত
মৌসুমীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা: ওমর সানীর প্রতিক্রিয়া

ঢাকা প্রেস নিউজ


চিত্রনায়িকা মৌসুমীর বিরুদ্ধে চেক ডিজঅনার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির ঘটনা সাম্প্রতিক সময়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

ঢাকার একটি আদালত গত ২৪ জুলাই এই আদেশ জারি করে।

মামলার বিস্তারিত: আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ১ লাখ ৬ হাজার ২১১ টাকার চেক ডিজঅনারের অভিযোগে গত বছরের ডিসেম্বরে মৌসুমীর বিরুদ্ধে মামলা করা হয়। আদালতের সমন অমান্য করায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

ওমর সানীর প্রতিক্রিয়া: এই ঘটনায় মৌসুমীর স্বামী ওমর সানি গণমাধ্যমকে বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি মনে করেন, মৌসুমীর বিরুদ্ধে এভাবে মামলা করা তাকে অপমান করা। তিনি উল্লেখ করেন, অনেক বড় পরিমাণের ঋণখেলাপিদের বিরুদ্ধে এ ধরনের ব্যবস্থা না নিয়ে কেন কেবল মৌসুমীর বিরুদ্ধে এতো জোর দেওয়া হচ্ছে।

ওমর সানীর দাবি: ওমর সানি জানান, তারা একটি গাড়ির লোন নিয়েছিলেন এবং বর্তমানে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে চিঠি দিয়ে লোন পরিশোধের জন্য সময় চেয়েছিলেন।

মৌসুমীর অবস্থান: বর্তমানে মৌসুমী যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর তিনি এ বিষয়ে কোনো সরাসরি মন্তব্য করেননি।

পরবর্তী পদক্ষেপ: ওমর সানি জানিয়েছেন, তারা আইনগতভাবে এই বিষয়টির সমাধান করার চেষ্টা করবেন।

মূল বিষয়: এই ঘটনায় উঠে আসছে কয়েকটি প্রশ্ন। যেমন, মৌসুমীর বিরুদ্ধে এতো জোর কেন দেওয়া হচ্ছে? অন্য ঋণখেলাপিদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না? এই ঘটনার পেছনে কোনো অন্য উদ্দেশ্য লুকিয়ে আছে কি না, সেটিও প্রশ্নের বিষয়।