মুক্তি পেয়েই বক্স অফিস দখলে নিয়েছে মহেশ বাবুর ‘গুন্টুর কারাম’

প্রকাশকালঃ ১৩ জানুয়ারি ২০২৪ ০৩:০৫ অপরাহ্ণ ২২২ বার পঠিত
মুক্তি পেয়েই বক্স অফিস দখলে নিয়েছে মহেশ বাবুর ‘গুন্টুর কারাম’

২০২৪ সালের ১২ জানুয়ারি মুক্তি পেয়েই বক্স অফিস দখলে নিয়েছে মহেশ বাবুর ‘গুন্টুর কারাম’। মুক্তির প্রথম দিন ভারতে ৪১.৩০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, মুক্তির প্রথম দিন ভারতে ৪১.৩০ কোটি রুপি আয় করেছে মহেশের ‘গুন্টুর কারাম’। এই আয়ের মাধ্যমে মহেশের ‘গুন্টুর কারাম’ ভারতের ২০২৪ সালের সবচেয়ে বেশি আয়কারী চলচ্চিত্রের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে। প্রথম স্থানে রয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ’, যা মুক্তির প্রথম দিন ভারতে ৭২.৬৩ কোটি রুপি আয় করেছিল।

‘গুন্টুর কারাম’ একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। সিনেমাটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম। সিনেমাটির কাহিনী রচনা করেছেন সুকুমার। সিনেমাটিতে মহেশ বাবু ছাড়াও অভিনয় করেছেন শ্রীলিলা, সঞ্জয় দত্ত, রাও রামাকৃষ্ণ, নিত্যা মেহতা, কানিমানি, নন্দমুরি বালাকৃষ্ণ, বাসুদেবী, পোন্নুরাজ প্রমুখ।

মহেশ বাবুর ‘গুন্টুর কারাম’ মুক্তির আগেই ব্যাপক প্রচারণা চালানো হয়েছিল। সিনেমাটির ট্রেলার এবং গানগুলি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। তাই সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে।

মহেশ বাবুর ‘গুন্টুর কারাম’ এর সফলতা ভারতীয় চলচ্চিত্র শিল্পের জন্য একটি ইতিবাচক দিক। এই সাফল্য প্রমাণ করে যে দর্শকরা এখনও ভালো চলচ্চিত্র দেখতে চায়।