বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা জাহারা মিতু।

প্রকাশকালঃ ২৯ আগu ২০২৪ ০৪:৫৫ অপরাহ্ণ ৫৮৬ বার পঠিত
বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা জাহারা মিতু।

ঢাকা প্রেস
বিনোদন ডেস্ক:-


দেশের বিভিন্ন অঞ্চলকে বিধ্বস্ত করে যাওয়া ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র তারকা জাহারা মিতু। নিজের ব্যস্ততার মাঝেও তিনি বন্যার্তদের পাশে এসে দাঁড়িয়েছেন এবং তাদের সাহায্যের জন্য নিজের যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন।

 

বন্ধুদের সঙ্গে মিলে জাহারা মিতু ইতোমধ্যে কয়েক ট্রাক ত্রাণ সামগ্রী বন্যাকবলিত এলাকায় পৌঁছে দিয়েছেন। তিনি নিজেই জানিয়েছেন, দুর্গত এলাকার মানুষের দুর্দশা দেখে তিনি মর্মাহত হয়েছেন। তিনি আরও বলেন, "ত্রাণ বিতরণের খবর প্রকাশ না করে পারলে সবাই আমাদের টিমকে ত্রাণের ব্যবস্থা করে দিন। দুর্গত এলাকার মানুষের অবস্থা খুবই খারাপ। এসব দৃশ্য দেখে অস্থির হয়ে যাচ্ছি। ভীষণ খারাপ লাগেছে।"  

 

জাহারা মিতু শুধু ত্রাণ বিতরণেই সীমাবদ্ধ থাকেননি। তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্যার্তদের জন্য সাহায্যের আহ্বান জানিয়েছেন। তার এই আহ্বানে সাড়া দিয়ে অনেকেই তাকে সাহায্য করেছেন। তিনি বলেন, "আমি কখনও চিন্তাও করতে পারিনি যে, আমার একটা ফোনে আমার কাছের বড় ভাই-বন্ধুরা এভাবে সাহায্য পাঠাবেন। তারা না থাকলে বন্যাদুর্গত এলাকায় এত ত্রাণ পৌঁছে দিতে পারতাম না।"  

 

বন্যার পানি নেমে গেলেও দুর্গত এলাকায় নানা রোগের প্রাদুর্ভাবের আশঙ্কা রয়েছে। এ অবস্থায় জাহারা মিতু চিকিৎসক বন্ধুদের নিয়ে মেডিকেল ক্যাম্প করে বন্যার্তদের চিকিৎসা সেবা দিতে চান।

জাহারা মিতুর এই মানবিক কাজ সকলের জন্য অনুপ্রেরণার উৎস। তার এই উদ্যোগ দেখে অনেকেই বন্যার্তদের পাশে এসে দাঁড়িয়েছেন।