এয়ার এ্যাস্ট্রার অরবিট প্রোগ্রাম: যাত্রীদের জন্য সুবিধা

প্রকাশকালঃ ১২ জুলাই ২০২৪ ০২:১২ পূর্বাহ্ণ ৫৪৩ বার পঠিত
এয়ার এ্যাস্ট্রার অরবিট প্রোগ্রাম: যাত্রীদের জন্য সুবিধা

ঢাকা প্রেস নিউজ


এয়ার এ্যাস্ট্রা
তাদের নতুন ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম 'অরবিট' চালু করেছে। যাত্রীদের নিয়মিত ভ্রমণকে আরও ফলপ্রসূ করতে এই প্রোগ্রামটি তিনটি স্তরে বিভক্ত: ইকো, ইভো এবং প্রো

 

'অরবিট' প্রোগ্রামের সুবিধা:  এয়ার এ্যাস্ট্রায় নিয়মিত ভ্রমণ করে যাত্রীরা মাইলেজ অর্জন করতে পারবেন। নির্দিষ্ট সংখ্যক মাইলেজ ব্যবহার করে যাত্রীরা এয়ার এ্যাস্ট্রার যেকোনো রুটে বিনামূল্যে ভ্রমণ করতে পারবেন। 'অরবিট' সদস্যরা বিমানবন্দরে প্রাথমিকতা চেক-ইন, র‍্যাম্প কার ব্যবহার এবং সিট নির্বাচনের সুযোগ পাবেন। 'অরবিট' সদস্যরা অতিরিক্ত ব্যাগেজ বহন করতে পারবেন। নতুন 'অরবিট' সদস্যরা দেশের ১০টি জনপ্রিয় ব্র্যান্ডের ডিসকাউন্ট ভাউচার পাবেন।
 

'অরবিট' প্রোগ্রামে যোগদান: যাত্রীরা এয়ার এ্যাস্ট্রার ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, বিক্রয় কার্যালয়, বিমানবন্দর চেক-ইন কাউন্টার এবং বিমানে 'অরবিট' প্রোগ্রামে নিবন্ধন করতে পারবেন।
 

বর্তমান রুট: এয়ার এ্যাস্ট্রা বর্তমানে ঢাকা-কক্সবাজার, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট এবং ঢাকা-সৈয়দপুর রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।
 

ভবিষ্যৎ পরিকল্পনা: খুব শীঘ্রই এয়ার এ্যাস্ট্রা আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে।
 

'অরবিট' প্রোগ্রাম এয়ার এ্যাস্ট্রার নিয়মিত যাত্রীদের জন্য একটি আকর্ষণীয় সুযোগ। এই প্রোগ্রাম যাত্রীদের ভ্রমণকে আরও সাশ্রয়ী এবং উপভোগ্য করে তুলবে।