ঢাকা জেলা কৃষক লীগ নেতা গোলাম নবীকে থানায় ডেকে গ্রেপ্তারের অভিযোগ:

প্রকাশকালঃ ০২ জুলাই ২০২৪ ১১:৫৪ অপরাহ্ণ ৫৮১ বার পঠিত
ঢাকা জেলা কৃষক লীগ নেতা গোলাম নবীকে থানায় ডেকে গ্রেপ্তারের অভিযোগ:

ঢাকা প্রেস নিউজঃ-

ঢাকা জেলা কৃষক লীগ নেতা গোলাম নবীকে থানায় ডেকে নিয়ে চাঁদাবাজির মামলা দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (২ জুলাই) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার শুনানি চলাকালীন এ অভিযোগ করেন গোলাম নবীর স্বজন ও আইনজীবীরা। অভিযোগ, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেনের বিরুদ্ধে জিডি করার পর মীমাংসার কথা বলে গোলাম নবীকে থানায় ডেকে নেওয়া হয়। থানায় গেলেই তাকে চাঁদাবাজির মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হয়।

 

অভিযোগকারীদের দাবি:

গোলাম নবীর ছেলে উজ্জ্বল হোসেন ও ধামরাইয়ের ভারারিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মানসুর রহমান ও স্থানীয় ব্যবসায়ী হায়দার আলী হিরা বলেন, গোলাম নবী শুক্রবার নামাজ শেষে সানোয়ার হোসেন নামে এক অতিরিক্ত পুলিশ সুপারের বিরুদ্ধে জিডি করেছিলেন। এরপর ধামরাই থানার এসআই পাভেল তাকে থানায় যেতে বলে। তারাও সাথে যান। কয়েক ঘণ্টা থানায় থাকার পর রাত সোয়া ১২টার দিকে তাকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়। গোলাম নবীর আইনজীবী সুমন পারভেজ বলেন, ধামরাই থানার তদন্ত কর্মকর্তা নবীর বিরুদ্ধে আরও ৮ মামলার কথা উল্লেখ করেন। যেখানে আশুলিয়া ও ধামরাই থানার দুটি মামলায় গোলাম নবী বাদী। তিনি আরও বলেন, মামলার বাদী কিভাবে আসামী হয় এবং দুপুরে থানায় ডেকে এনে রাতে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হলো, তা ব্যাখ্যা করতে পারেননি তদন্ত কর্মকর্তা।
 

পুলিশের বক্তব্য:

ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, এ বিষয়ে তদন্ত হচ্ছে। পুলিশের কেউ যদি দোষী হয়, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।