কুড়িগ্রামে ২২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

প্রকাশকালঃ ২৩ আগu ২০২৪ ০৬:৫৬ অপরাহ্ণ ৩৮৬ বার পঠিত
কুড়িগ্রামে ২২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম অদ্য ২৩ আগস্ট ২০২৪ দুপুর আনুমানিক ১২:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের কেতারমোড় টু উলিপুর রোডে ধাওয়া করে উলিপুর থানাধীন পাঁচপীর এলাকায় একটি মোটরসাইকেলযোগে মাদক পরিবহনের সময় ২২ বোতল ফেন্সিডিল সহ পূর্বের ৫ টি মাদক মামলার আসামী কুড়িগ্রামের নাগেশ্বরী দক্ষিণ রামখানা এলাকার শ্রী স্বপন কুমার দাস (৪০) কে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ। 

 

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) জনাব মোঃ সাজ্জাদ হোসেন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি স্বপন এর বিরুদ্ধে কুড়িগ্রাম থানায় ১ টি, নাগেশ্বরী থানায় ৩ টি ও ফুলবাড়ী থানায় ১ টি মাদক মামলা সহ মোট ৫ টি মাদক মামলা রয়েছে। আবারো কিছু দিনের ব্যবধানে উক্ত আসামীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। উক্ত বিষয়ে কুড়িগ্রাম জেলার উলিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।  কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

 

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।