‘প্রিয়তমা’র পর এবার বাংলাদেশের টিভি অনুষ্ঠানে ইধিকা

প্রকাশকালঃ ৩১ জুলাই ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ ২৪২ বার পঠিত
‘প্রিয়তমা’র পর এবার বাংলাদেশের টিভি অনুষ্ঠানে ইধিকা

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে এক সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন কলকাতার ইধিকা পাল। কলকাতার টেলিভিশন সিরিয়ালে অভিনয় করা ইধিকা এখন দুই বাংলার ‘প্রিয়তমা’ হয়ে উঠেছেন। বিভিন্ন অনুষ্ঠানে গেলে তাঁকে অনেকেই নাকি ‘প্রিয়তমা’ নামেই ডাকে। ‘প্রিয়তমা’ ছবিতে ইতি চরিত্রের ইধিকা পালকে এবার বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে দেখা যাবে। নেক্সাস টেলিভিশনের ‘দ্য আরজে কিবরিয়া শো’ অনুষ্ঠানে অতিথি হয়েছেন তিনি।  

আজ রোববার রাত নয়টায় নেক্সাস টেলিভিশনে অনুষ্ঠানটি দেখানো হবে। অনুষ্ঠান–সংশ্লিষ্টদের সূত্রে জানা গেছে, কিবরিয়ার সঞ্চালনায় এই অনুষ্ঠানে ইধিকা পালের জীবনের জানা-অজানা বা মজার অনেক তথ্য উঠে আসবে।


বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইধিকা পাল। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রিমলি’র হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি হয় তাঁর। পরে জি বাংলারই আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’তে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জা চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন। তবে পিলু শেষ হওয়ার পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি অভিনেত্রীকে।

নিজ দেশে ইধিকার ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক ঘটেনি। বাংলাদেশে ইধিকার রাজকীয় অভিষেক হলো। প্রথম সিনেমায় পেলেন শাকিব খানের মতো ঢালিউডের শীর্ষ নায়ককে। তিন বছর আগে টেলিভিশন ক্যারিয়ার শুরু করে বাংলাদেশের শীর্ষ নায়কের সঙ্গে বড় পর্দায় সুযোগ পাওয়াতে ভারতীয়রাও অবাক।

কলকাতায় ইধিকা পালের সেভাবে ভক্তকুলও গড়ে ওঠেনি। তবে ‘প্রিয়তমা’ মুক্তির পর সব হিসাব বদলে গেছে। ফেসবুক পেজে এখন তাঁর দুই লাখের কাছাকাছি অনুসারী। আর ইনস্টাগ্রামে ১ লাখ ৫৫ হাজার অনুসারী তাঁর। তবে প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে তাঁর নাম ঘোষণার পর অনেকে ভালোভাবে নেয়নি। মুক্তির পর সেই হিসাব পুরোপুরি পাল্টে গেছে। প্রিয়তমার প্রশংসায় দর্শকেরা পঞ্চমুখ। এই খবরটা ইধিকার কান পর্যন্তও পৌঁছে গেছে।


কদিন আগে চুপিসারে মাসহ চারজনকে নিয়ে কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন। স্টার সিনেপ্লেক্সে দর্শকের সঙ্গে ছবিটি দেখেছিলেন। কিন্তু মাস্ক পরার কারণে কেউ সেদিন তাঁকে চিনতে পারেনি। তবে প্রিয়তমা মুক্তির পর নানা মাধ্যমে সবার ভালো লাগার বিষয়টি টের পেয়েছেন। ইধিকা জানিয়েছেন, প্রিয়তমা ছবিটি মুক্তির পর শাকিব–ভক্তরাসহ সাধারণ দর্শকেরা প্রশংসা করছেন। যাঁরা শুরুতে নেতিবাচক কথা বলেছিলেন, তাঁরাই এখন আমাকে আপন করে নিয়েছেন। আগে বাংলাদেশে আমাকে ওভাবে কেউ চিনতেন না, এখন অনেকেই চিনছেন। ফেসবুকে আগে যে পরিমাণ অনুসারীদের সাড়া পেতাম, এখন তো অন্য রকম সাড়া।’  

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’। ছবিটি বর্তমানে দেশের ৪৬টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। মুক্তির পাঁচ সপ্তাহেও দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে ছবিটি। দেশের বাইরের প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হচ্ছে প্রিয়তমা।