মন্দির দর্শনে গিয়ে সমালোচনার মুখে অক্ষয়

প্রকাশকালঃ ২৪ মে ২০২৩ ০৬:০৭ অপরাহ্ণ ৭৭ বার পঠিত
মন্দির দর্শনে গিয়ে সমালোচনার মুখে অক্ষয়

ক্স অফিসে অনেকদিন থেকেই সফলতার মুখ দেখতে পারছেন না বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সিনেমায় অভিনয়ের চেয়ে গেরুয়া রাজনীতি নিয়েই বেশি ব্যস্ত এমন অভিযোগও রয়েছে বলিউডের এই খিলাড়ির উপর।

‘মন্দিরে যাওয়া মানে টাকা নষ্ট’ এমন কথা বলা অক্ষয় সম্প্রতি গিয়েছিলেন উত্তরাখণ্ডে কেদারনাথ দর্শনে। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা সেই ভিডিওর জন্য এখন আরও বেশি সমালোচনার মুখে পরেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার (২৩ মে) কড়া নিরাপত্তায় ঘেরা কেদারনাথ মন্দিরে গিয়েছিলেন অক্ষয় কুমার। সেখান থেকে মন্দিরের বাইরে ভক্তদের শুভেচ্ছা জানানোর ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরলে সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। আর এর কারণ অক্ষয়েরই একটি পুরনো সাক্ষাৎকার।


সেই সাক্ষাৎকারে অক্ষয় বলেছিলেন, মন্দিরে যাওয়া মানে নাকি টাকা নষ্ট। তিনি আগে বৈষ্ণোদেবীকে ১-২ লক্ষ টাকা করে দিতেন। কিন্তু একদিন তার মনে হয় ঈশ্বরের বদলে কোনো অসহায় মানুষকে টাকাটি দেওয়া উচিত। অক্ষয় মন্দিরে দুধ ও তেল দেওয়ারও বিরোধিতা করেছিলেন।

জানা যায়, পুরনো ভিডিও শেয়ার করে অক্ষয়কে সুবিধাবাদী বলে কটাক্ষ করা হয়েছে। একজন লেখেন, ‘এখন কেনো মন্দিরে যাচ্ছ? মন্দিরে নাকি টাকা নষ্ট করা হয়? তাহলে ওখানে এখন কেনো যাচ্ছ? বল?’ এর আগের কমেন্টেই আবার একজন লেখেন, ‘এবার তাহলে আগামী ছবিটা হিট।’

প্রসঙ্গত ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ থেকে হালফিলের ‘রামসেতু’, ‘সেলফি’, বক্স অফিসকে একের পর এক ফ্লপ সিনেমাই দিয়ে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।