কুড়িগ্রামে ২০১ বোতল ইস্কাফ ও ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

প্রকাশকালঃ ০১ জুলাই ২০২৪ ১০:২২ অপরাহ্ণ ৪৮৫ বার পঠিত
কুড়িগ্রামে ২০১ বোতল ইস্কাফ ও ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

 

কুড়িগ্রাম জেলার রৌমারী থানা পুলিশের একটি চৌকস গত ৩০ জুন ২০২৪ সন্ধ্যা আনুমানিক ৭.৩০ ঘটিকায় রৌমারী ইউনিয়নের কোনাচীপাড়া গ্রামস্থ রৌমারী টু জামালপুর গামী রাস্তার উপর থেকে একটি অটোরিক্সায় ১০০ পিস ইয়াবা পরিবহনের সময় কোমরভাঙ্গী সরকারপাড়ার মাদক কারবারি মোঃ জাহাঙ্গীর হোসেন (২৮) 'কে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত অটোরিক্সা জব্দ করে পুলিশ। 

 

অপরদিকে কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম গত ৩০ জুন ২০২৪ সকাল আনুমানিক ১১.১০ ঘটিকার সময় ফুলবাড়ী থানাধীন ৬নং কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী (ইন্দ্রারপাড়া) গঙ্গারহাট হতে দাসিয়ারছড়া গামী রাস্তা মাদক পরিবহনের সময় ধর্মপুর গ্রামের মাদক কারবারি মোঃ আঃ জব্বার (৪৩) ও কুটিচন্দ্রখানা গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ মেহের জামাল (৪০) দ্বয়কে ২০১ বোতল ইস্কাফ ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দসহ হাতেনাতে গ্রেফতার করে। 

 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রৌমারী ও ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি। 

 

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।