ঠাকুরগাঁওয়ে পাট বোঝাই চলন্ত ট্রাকে আগুনের ঘটনায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশকালঃ ২১ জানুয়ারি ২০২৪ ০১:২৬ অপরাহ্ণ ১২২ বার পঠিত
ঠাকুরগাঁওয়ে পাট বোঝাই চলন্ত ট্রাকে আগুনের ঘটনায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি

ঠাকুরগাঁওয়ে চলন্ত পাটবোঝাই ট্রাকে আগুন লেগে প্রায় ৫০ হাজার টাকার পাট পুড়ে গেছে। রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী থানার পাশে তিয়াস-তিমুর পেট্রল পাম্পের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ঢাকাগামী পাটবোঝাই একটি ট্রাক মহাসড়কের ওপর থাকা বৈদ্যুতিক তারের সাথে পাটের সংঘর্ষ হলে শর্ট সার্কিট হয় এবং তা থেকেই এই অগ্নিকাণ্ড ঘটে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসেন জানান, ট্রাকের ওপর দিকে নিরাপদ সীমার উপরে পাট বোঝাই করার কারণে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। তবে ঘটনার পর ট্রাকের চালক ও হেলপারকে পাওয়া না যাওয়ায় আরও সুনির্দিষ্টভাবে কারণ জানা যায়নি।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে এতে ট্রাকের ওপর থাকা প্রায় ৫০ হাজার টাকার পাট পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে প্রায় এক ঘণ্টা ধরে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভুল্লী থানার পুলিশ এসে মহাসড়কে যানজটমুক্ত করে। এরপর পাটের গাড়িটি পুনরায় লোড নিয়ে ঢাকার পথে রওয়ানা হয়।

পুলিশের ধারণা, ট্রাকের চালক ও হেলপার আগুনের ভয়ে পালিয়ে যান। ঘটনার পর তাদের খোঁজে অভিযান চলছে।