নাটোরের সিংড়ায় বাসার ভিতরে দুই যুবককে কুপিয়ে জখম

প্রকাশকালঃ ০১ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৫ পূর্বাহ্ণ ৮৬১ বার পঠিত
নাটোরের সিংড়ায় বাসার ভিতরে দুই যুবককে কুপিয়ে জখম

ঢাকা প্রেস
সুরুজ আলী,নাটোর প্রতিনিধি:-


 

নাটোরের সিংড়ায় বাসার ভিতরে দুইজন যুবককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে নাটোর জেলার সিংড়া থানা মোড় এলাকার মুশারি পট্টিতে এই ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়,তপন কুমার হাওলাদার (৩২)পিতা মৃত জিতেন হালদার তাহাদের চলনবিল প্রিমিয়াম মিষ্টান্ন ভাণ্ডার এর কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব (২৬) পিতা সুনিল কুমার পাল,সাং দাশগ্রাম,থানা নন্দীগ্রাম, জেলা বগুড়া, সে ওই দোকান হতে দুই লক্ষ টাকা নিয়ে চলে যায়, পরে ওই দোকানের পরিচিত লোকের মাধ্যমে সুপ্ত কুমার পাল ও তার পিতা সুদেব পালকে অভিনব কায়দায় সিংড়ায় নিয়ে এসে কথা বার্তা বলে পরের দিন সকালে টাকা দিতে চায় ও থানা পুলিশ কে এবিষয়ে না জানানোর জন্য অনুরোধ করে।পরে উক্ত পিতা পূত্রদয়কে তপন হাওলাদার এর বাসায় দ্বিতীয় তলায় একটি কক্ষের মধ্যে রাখে।ওই কক্ষের মধ্যে রবিন কুন্ড,তপন হাওলাদার, কর্মচারী সঞ্জয়, সুপ্ত ওরফে সুদেব ও তার পিতা সুনীল ছিলো। রবিন কুন্ডু ও তপন ঘুমিয়ে গেলে রাত আনুমানিক একটার দিকে সুপ্ত ওরফে সুদেব ধারালো হাসুয়া দিয়ে তপন কে পেটে আঘাত করলে তপন এর পেট কেটে রক্তাক্ত ও নাড়ি ভুড়ি বেড় হয়।রবিন কুন্ডু ঘুম হতে জাগা পেয়ে আগাইতে গেলে রবিন কুন্ডুর মাথার ডান পাশে ও ডান হাতে ধারালো অস্ত্র হাসুয়ার আঘাতে রক্তাক্ত হয়।

তপন কুন্ডের পেটে প্রায় ১২/১৪ সেন্টিমিটার কেটে নারী ভুড়ি বের হয় ও ডাইন হাতে প্রায় ১০ সেন্টিমিটার কেটে রক্তাক্ত জখম হয়।রবিন কুন্ডের মাথার ডাইন পাশে প্রায় ১০ সেন্টিমিটার ও ডাইন হাতে প্রায় ৬ সেন্টিমিটার কেটে রক্তাক্ত জখম হয়। পরে তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, খবর পেয়ে সেনাবাহিনীর সহায়তায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের কে ওই বাসা থেকে উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে তবে কোন আসামীকে আটক করা যায়নি।