বন্যার কবলে পড়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

প্রকাশকালঃ ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৮ অপরাহ্ণ ৩৫৭ বার পঠিত
বন্যার কবলে পড়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

ঢাকা প্রেস
নোয়াখালী প্রতিনিধি:-

 

নোয়াখালীর বেগমগঞ্জে বন্যার পানি নিষ্কাশনের চেষ্টায় একজন ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার গাবুয়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।
 

নিহত ব্যক্তি হলেন মো. শাহাব উদ্দিন (৩৫)। তিনি উপজেলার অনন্তপুর গ্রামের বাসিন্দা এবং পেশায় একজন ইলেকট্রিশিয়ান ও প্লাম্বার ছিলেন।
 

স্থানীয় সূত্রে জানা যায়, গাবুয়া বাজারের একটি তিনতলা ভবনের নিচতলায় বন্যার পানি জমে যাওয়ায় সেখানে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এই জলাবদ্ধতা দূর করার চেষ্টায় বিদ্যুৎ সংযোগ দিয়ে মেশিন চালু করার সময় শাহাব উদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছে। পরবর্তীতে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

এই ঘটনাটি বন্যাকালীন সময়ে সতর্কতা অবলম্বনের গুরুত্ব আরো একবার তুলে ধরেছে। বিশেষ করে, বিদ্যুৎ সংক্রান্ত কোনো কাজ করার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা জরুরি।