ছাত্রলীগে মীর জাফরদের স্থান হবে না : ইনান

প্রকাশকালঃ ১৫ মে ২০২৩ ০২:৫৯ অপরাহ্ণ ২৯৪ বার পঠিত
ছাত্রলীগে মীর জাফরদের স্থান হবে না : ইনান

'ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের ইতিহাস অনেক সমৃদ্ধ। তাই বঙ্গবন্ধুর হাতে গড়া এই ছাত্রলীগে কখনো মীর জাফরদের স্থান হবে না।'

এমন মন্তব্য করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আজ শনিবার বিকেলে গাজীপুর মহানগর ছাত্রলীগের আয়োজনে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।


ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, 'দেশরত্ন শেখ হাসিনা যাকে নৌকা মার্কা দিয়ে মনোনীত করেছেন আমাদের আপ্রাণ চেষ্টা থাকবে তাকে জয়যুক্ত করার। শুধু গাজীপুর মহানগর নয়, বাংলাদেশের যেকোনো ইউনিটে শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে যে কেউ কাজ করার চেষ্টা করে এবং ইনিয়ে-বিনিয়ে ছলে-বলে-কৌশলে নিজেদের সমর্থনকে যৌক্তিক বলে আমাদের সামনে উপস্থাপন করে তাদের উদ্দশ্যে বলতে চাই, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে হাতে গড়া এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে মীর জাফরদের কোনো স্থান নেই। মীর জাফরদের ঠিকানা এই ছাত্রলীগের আঙিনায় হবে না। এখনো সময় আছে. আপনারা সতর্ক হোন, সচেতন হোন।'


এ সময় আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আজমত উল্লাহকে জয়যুক্ত করার ব্যাপারে নানা দিকনির্দেশনা দেন তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নৌকার নির্বাচনী প্রচারে গঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় সমন্বয় দলের সদস্য শামীম পারভেজ, রনি মোহাম্মদ, তামান্না জেসমিন রিভা, তাহসান আহাম্মেদ রাসেল, ফুয়াদ হোসেন শাহাদাত, আলফান সরকার পমন, রাকিবুল হাসান রাকিব, রনক জাহান রাইন, সুজন শেখ, শাহেদ খান প্রমুখ।