দুঃসহ গরমে শীতের কম্বল বিতরণ করলেন সুনামগঞ্জের সাবেক এমপি

প্রকাশকালঃ ২৪ জুলাই ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ ১৮১ বার পঠিত
দুঃসহ গরমে শীতের কম্বল বিতরণ করলেন সুনামগঞ্জের সাবেক এমপি

সারাদেশের ন্যায় সুনামগঞ্জেও দুঃসহ গরম চলছে। অব্যাহত লোডশেডিংয়ের তীব্র গরমে মানুষের জেরবার অবস্থা। মানুষ যখন গরমে কাহিল তখন তাদের দোয়ারে কম্বল বিতরণ করেছেন সুনামগঞ্জ-৩ আসনের চার দলীয় জোট সরকারের সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী।

রবিবার (২৩ জুলাই) শান্তিগঞ্জ উপজেলায় কম্বল ভর্তি ট্রাক নিয়ে এসে গরিবদের মধ্যে বিতরণ করেছেন। শীতের কম্বল তীব্র দাবদাহের সময় বিতরণ করার ঘটনাটি নির্বাচনী এলাকায় হাস্যরসের সৃষ্টি করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী রবিবার দুপুরে সামাজিক সংগঠন পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশ পিসব-এর ব্যানারে শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্ট ও দরগাহপুর গ্রামসহ উপজেলার ৮ ইউনিয়নের প্রায় ৯০০ পরিবারের মধ্যে শীতের কম্বল ও বেডশীট বিতরণ করেন। পরে তিনি কম্বল বিতরণের কিছু স্থির চিত্র নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। তার ছবির নিচে অনেকেই সমালোচনামূলক কমেন্ট করেন।


শান্তিগঞ্জের হোসাইন আহমদ চৌধুরী শাহীন বলেন, শীতের কম্বল দুঃসহ গরমের দিনে বিতরণ করা হাস্যকর। দানের চেয়ে লোক দেখানো আর ফটোসেশনই মুখ্য। শাহ মারুফ আহমদ নামের আরেক নেটিজেন মন্তব্য করেন, এই গরমে ফ্যান প্রয়োজন। সামনে নির্বাচন তাই হুট করে এসে দেখা দিলেন।

গণমাধ্যমকর্মী হোসাইন আহমদ বলেন, গরমের মধ্যে কম্বল কি প্রয়োজন, ফ্যান দিলে ভালো হতো। কিন্তু একজন সাবেক এমপি হয়ে তিনি হাস্যকর কাজ করলেন।

শ্যামল চৌধুরী নামের আরেকজন বলেন, এই গরমে কম্বল বিতরণ হাস্যকর বিষয়। পার্লামেন্টের সাবেক একজন মেম্বার হয়ে তিনি এটা কিভাবে করলেন। মাওলানা শাহীনুর পাশা চৌধুরীর মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি।