বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু: একটি মর্মান্তিক ঘটনা

প্রকাশকালঃ ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৪৫ অপরাহ্ণ ৫৩৯ বার পঠিত
বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু: একটি মর্মান্তিক ঘটনা

ঢাকা প্রেস
সিরাজুল ইসলাম রতন,স্টাফ রিপোর্টার(গাইবান্ধা):-

 

গাইবান্ধার সাদুল্লাপুরে ভয়াবহ একটি দুর্ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের উত্তর রসুল খোলা মন্ডলের বাজার গ্রামে ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ করার সময় বিধান চন্দ্র মণ্ডল (৩২) এবং তার স্ত্রী কমলী রানী (২৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।
 

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকেই প্রবল বৃষ্টি হচ্ছিল। এমন পরিস্থিতিতে বিধান চন্দ্র ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বের হওয়ার জন্য চার্জের সংযোগ বিচ্ছিন্ন করতে যান। কিন্তু দুর্ভাগ্যবশত, তিনি বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এই ঘটনা দেখে স্বামীকে বাঁচাতে গিয়ে কমলী রানীও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। দুজনকেই উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।
 

সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) রাজু কামাল এই মর্মান্তিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিধান চন্দ্র প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হলে স্ত্রী তাকে বাঁচাতে গিয়ে নিজেও বিপদের মুখে পড়েন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।
 

এই ঘটনাটি একটি মর্মান্তিক সতর্কবার্তা। বৃষ্টির সময় বিদ্যুৎ সম্পর্কিত কোনো কাজ করার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা অত্যন্ত জরুরী। একটু অসাবধানতা প্রাণনাশের কারণ হতে পারে।
 

আমরা বিধান চন্দ্র ও কমলী রানীর আত্মার শান্তি কামনা করি এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।