স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বৃক্ষ রোপণ কর্মসূচি

প্রকাশকালঃ ২৫ আগu ২০২৪ ০৯:২০ অপরাহ্ণ ৫৩২ বার পঠিত
স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বৃক্ষ রোপণ কর্মসূচি

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

 

চলো করি বৃক্ষরোপন, গড়ে তুলি সবুজ ভুবন” এই পতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলা চত্ত্বোর রৌমারী সরকারী কলেজ চত্ত্বোর ও শহীদ মিনার চত্ত্বোরে বনজ,ফলজ ও ঔষুধী গাছ লাগিয়েছে রৌমারী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (আরএসডাব্লিউএ)’র সদস্যরা।

 

গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার রৌমারী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (আরএসডাব্লিউএ) এর উদ্যোগে উপজেলা চত্ত্বোর রৌমারী সরকারী কলেজ চত্ত্বোর ও শহীদ মিনার চত্ত্বোরে বনজ,ফলজ ও ঔষুধী গাছের চারা রোপণ করা হয়েছে। এ বৃক্ষ রোপন উপজেলার ৬টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে রোপণ করা হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন, রৌমারী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (আরএসডাব্লিউএ) উপদেশটা মো. আবু সাঈদ কাকন, মাহতাব হোসেন, রাজিউল ইসলাম লোমান, রিজু আহম্মেদ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, ২০২৪-২৫ কর্যকরি কমিটির সদস্য মালেক, ফাহিম, আশার, কাউছার, মিনু, নিশি, নিলা, রিয়াদ, হোসেন, আপেল মাহমুদ, রুহান, হৃদয়, রাফি, রাইক, রবি, ও দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা মোঃ মাসুদ রানা এবং দৈনিক বিজয় বাংলাদেশ ও দৈনিক বাংলাদেশ সমাচার প্রত্রিকার সংবাদদাতা আনোয়ার সাঈদ তিতু সহ স্থানীয় ছাত্ররা উপস্থিত ছিলেন।

 

সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি বলেন, প্রকৃতিক পরিবেশ উপর নানা অসংগতি ও প্রভাবের কারণে তাপমাত্রা মাত্রাতিরিক্ত  বেড়ে যাচ্ছে, আবার শীতের সময়  কমে যাচ্ছে। বাংলাদেশের ঋতু বৈচিত্রের ওপর এর নেতিবাচক প্রভাব ফেলেছে তাই পরিবেশ এর ভারসাম্য ফিরিয়ে আনতে রৗমারী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (আরএসডাব্লিউএ) রৌমারী উপজেলা চত্ত্বোর রৌমারী সরকারী কলেজ চত্ত্বোর ও শহীদ মিনার চত্ত্বোরে বনজ,ফলজ ও ঔষুধী গাছের চারা রোপণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৬টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে বৃক্ষ রোপণ করা হবে।