লংগদুতে কলেজ ছাত্রীর আত্মহত্যা।

প্রকাশকালঃ ০৫ জুন ২০২৪ ০৪:৫২ অপরাহ্ণ ২৬৫ বার পঠিত
লংগদুতে কলেজ ছাত্রীর আত্মহত্যা।

তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামাটি)।

 

ঢাকা প্রেসঃ
রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলার বাইট্টাপাড়া তিনটিলা এলাকায় নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে জেসমিন আক্তার (১৯), পিতা মোঃ জাহাঙ্গীর আলম   জাবেদ (প্রবাসী),  মাতা আনোয়ারা নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

 

পারিবারিক সুত্রে জানা যায় মঙ্গলবার সকাল ১১ টার দিকে লংগদু ইউনিয়নের বাইট্টাপাড়া তিনটিলা নিজের বসত ঘরে পরিবারের অজান্তে ঘরের দরজা জানালা বন্ধ করে গলায় ফাঁস দেয় জেসমিন আক্তার নামক মেয়েটি। সে স্থানীয় লংগদু সরকারি মডেল কলেজের ১ম বর্ষের ছাত্রী।

 

প্রতিবেশীদের হতে জানা যায়, মেয়েটির মা তখন বাড়ি হতে বাহিরে গিয়েছিল। তারা বলেন মেয়েটির মা টিসিবি পণ্য আনতে লংগদু যাওয়ার জন্য বের হয়। টিসিবি পণ্য তুলতে যে কার্ড ব্যবহার করতে হয়, তা নিতে ভুলে যায় ভিকটিমের মা। যখন ঘুরে পুনরায় কার্ড নিতে ঘরে আসে তখনি দেখে ঘরের জানালা দরজা সব ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে তিনি চিৎকার শুরু করলে প্রতিবেশিরা এসে হাজির হয়।

পরবর্তীতে প্রতিবেশীদের সহযোগীতায় ঘরের দরজা খুলতেই মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পায়। প্রতিবেশীরা বলেন বাসায় কোনরকম ঝামেলা হয়েছে বলে তাদের জানা নাই।

 

তবে এলাকাবাসীর তথ্যমতে মেয়েটি কারো সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলো। এসব কারণেই হয়তো গলায় ফাঁস দিতে পারে।

 

লংগদু থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, ঘটনাটি তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। বর্তমানে আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।