বলিউডে নয় বছর পার করলেন অভিনেত্রী কিয়ারা আদভানি

প্রকাশকালঃ ১৮ জুন ২০২৩ ০৪:১৬ অপরাহ্ণ ১৫৮ বার পঠিত
বলিউডে নয় বছর পার করলেন অভিনেত্রী কিয়ারা আদভানি

ক, দুই করে নয়টি বছর পার করে ফেললেন অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে ‘ফাগলি’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন বলিউডের এই নায়িকা। তখন তাঁর বয়স ছিল ২২। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র পর আর পেছন ফিরে দেখতে হয়নি। ‘লাস্ট স্টোরিজ’-এ অন্য এক কিয়ারাকে আবিষ্কার করেন দর্শকেরা। এরপর একের পর এক হিট ছবি। ৯ বছর পূর্তি উপলক্ষে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড নায়িকা। পোস্টে নোটবুকের একটা পাতার ছবি শেয়ার করেছেন কিয়ারা। ধারণা করা হচ্ছে, পাতার লেখাগুলো তাঁরই। কেননা, নিচে তাঁর স্বাক্ষর আছে।

আনন্দ প্রকাশ করে তিনি লিখেছেন, ‘শুভানুধ্যায়ীদের আমি অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ৯ বছর ধরে তাঁরা আমার পাশে থেকেছেন, আমাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আপনাদের ছাড়া এই ভ্রমণ এমন হতে পারত না। আমি ভাগ্যবতী যে আপনাদের পরিবার আর আপনাদের জীবনের অংশ হয়ে উঠতে পেরেছি। আমার জীবনের চড়াই–উতরাইয়ের সময় পাশে থাকার জন্য ধন্যবাদ।’

কিয়ারা আরও লিখেছেন, ‘হৃদয়ে আশা আর দুচোখে স্বপ্ন নিয়ে আমি আরও পথ এগিয়ে চলেছি, যাতে আপনাদের মনোরঞ্জন করতে পারি আর আনন্দ দিতে পারি। কাজ করতে করতে আরও শিখতে থাকব, নিজেকে সমৃদ্ধ করতে থাকব। আর আরও উন্নতি করব। সবাইকে অফুরান ভালোবাসা।’ এই নোটের শেষ পর্যায়ে নিজের স্বাক্ষরসহ কিয়ারা লিখেছেন, ‘আপনাদের “কি”।’ আর হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছেন, ‘আমি আমার কাজকে ভালোবাসি।’


কিয়ারার এই পোস্ট নেট–দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিকি কৌশল, শ্রদ্ধা কাপুর, তামান্না ভাটিয়া, পশ্চিম বাংলার মিমি চক্রবর্তীসহ আরও অনেক তারকারা মন্তব্য করে কিয়ারার প্রশংসা করেছেন।

এই বলিউড নায়িকাকে খুব শিগগিরই ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন বলিউড নায়ক কার্তিক আরিয়ান।

ছবিটি ২৯ জুন বড় পর্দায় আসবে। ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে এই জুটি ছাড়া আছেন সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, অনুরাধা প্যাটেল, রাজপাল যাদব, নির্মিত সাওয়ান্ত, শিখা তলসনিয়ার মতো অভিনয়শিল্পী। এর আগে কিয়ারা আর কার্তিক আরিয়ান ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে জুটি বেঁধেছিলেন। এই জুটিকে দর্শক পছন্দ করেছিলেন। আনিস বাজমি পরিচালিত ছবিটি বক্স অফিসে সাড়া জাগিয়েছিল।