‘গণদেবতা’য় সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত দেবু পণ্ডিতের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল

প্রকাশকালঃ ১৮ জুলাই ২০২৩ ০৩:৩৬ অপরাহ্ণ ১৮৮ বার পঠিত
‘গণদেবতা’য় সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত দেবু পণ্ডিতের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল

ঞ্চল চৌধুরী একের পর এক যেন চমক দিয়েই চলেছেন। ইতিমধ্যে সবাই জানে সামনে সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন চঞ্চল। এবার জানা গেল আরও একটি কালজয়ী চরিত্রে দেখা যাবে তাকে। কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ওয়েব সিরিজ ‘গণদেবতা’য় সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত দেবু পণ্ডিতের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, একটি সাক্ষাৎকারে ওয়েব সিরিজ ‘গণদেবতা’য় অভিনয়ের বিষয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী জানিয়েছেন এখনও কিছুই চূড়ান্ত হয়নি, তবে তিনি ভাবনা চিন্তা শুরু করেছেন। অভিনেতা বলেন, 'এখনও কিছুই ফাইনাল হয়নি। প্রাথমিক আলোচনা হয়েছে। আমার ইচ্ছে আছে এই কাজটি করার। ব্যাপারটা চূড়ান্ত হলে জানতে পারবেন।'


এদিকে কমলেশ্বর মুখোপাধ্যায় নাকি ইতিমধ্যেই এই সিরিজের চিত্রনাট্য নিয়ে কাজ করা শুরু করে দিয়েছেন। সাহিত্যিক তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘গণদেবতা’র উপর ভিত্তি করেই তিনি এই সিরিজের স্ক্রিপ্ট লিখছেন। সিরিজটির প্রযোজনা করবে ক্যামেলিয়া প্রোডাকশন। 

এছাড়া জানা যায়, সিরিজটিতে চঞ্চল চৌধুরীর সঙ্গে থাকছেন কলকাতার অভিনেত্রী অরুণিমা ঘোষ। তিনি এখানে দুর্গার চরিত্রে অভিনয় করবেন। তাছাড়া কিঞ্জল নন্দ, লোকনাথ দে, প্রমুখকে দেখা যাওয়ার কথা রয়েছে।